বশেমুরবিপ্রবিতে সাব পোস্ট অফিস চালু হলো

0

বশেমুরবিপ্রবি প্রতিনিধি, শায়ন মন্ডল : বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার এক দশকের বেশি সময় পরে সাব পোস্ট অফিস পেল গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)।

এর আগে একাধিক বার সাব পোস্ট অফিস খেলার কথা আলোচনা করা হলেও, এবার উপাচার্য অধ্যাপক ড. একিউএম মাহবুবের উদ্যোগে তার বাস্তবায়ন ঘটে। বিশ্ববিদ্যালয় শাখার পোস্ট কোড : ৮১০৫

সোমবার বিকেলে ডাক বিভাগের পরিদর্শক আশিকুর রহমানের পরিদর্শন কালে বিষয়টি নিশ্চিত করা হয়। পরিদর্শনকালে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ফোরামের অফিস সংলগ্ন ১০১ নম্বর রুমকে সাব পোস্ট অফিসের অফিস রুম হিসেবে নির্ধারণ করা হয় । এসময়ে রেজিস্ট্রার ( ভারপ্রাপ্ত) মোঃ মোরাদ হোসেন, উপাচার্যের ব্যাক্তিগত সহকারী মোঃ আলমগীর হোসেন ও উপাচার্য কার্যালয়ের সেকশন অফিসার রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রেজিস্ট্রার মোঃ মোরাদ হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক অনেক কাজসহ শিক্ষার্থীদের অনেক কার্যক্রম ডাকে হয়ে থাকে। তাদের সুবিধার্থে সাব পোস্ট অফিস খোলার সিদ্ধান্ত নেওয়া হয়।আশাকরি এখন থেকে তারা বিশ্ববিদ্যালয়ের মধ্যেই পোস্ট অফিসের যাবতীয় সুযোগ- সুবিধা পাবেন।

গোপালগঞ্জ সদরের প্রধান পোস্ট অফিসের পোস্ট মাস্টার মোঃ নবীর উদ্দিন মোল্লা জানান, সাবেক উপাচার্য নাসির উদ্দীনের সময় আমাদের বিশ্ববিদ্যালয়ের মধ্যেই সাব পোস্ট অফিসের কার্যক্রম শুরু করার কথা ছিল৷ পরে নানা জটিলতায় তা আর সম্ভব হয়নি। তবে এবার যেহেতু চালু হয়েছে ,সেহেতু আমরা আমাদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করবো।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.