ইবিতে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের প্রথম সভা অনুষ্ঠিত

0

আবির হোসেন, ইবি প্রতিনিধি: ‘আমার দক্ষতায়, আমার ক্যারিয়ার’ স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) টিমের প্রথম সভা সম্পন্ন হয়েছে। ইবি শিক্ষার্থীদের আয়োজনে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ইবি টিমের কো-অর্ডিনেটর তরিকুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর ফারুক আহাম্মেদ এবং বিভিন্ন ডিপার্টমেন্ট থেকে নিযুক্ত ক্যাম্পাস অ্যাম্বাসেডরগণ।

অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর ফারুক আহাম্মেদের সঞ্চালনায় সভার শুরুতে পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। এরপর বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের পরিচয়, লক্ষ্য-উদ্দেশ্য ও কার্যক্রম নিয়ে আলোচনা করেন কো-অর্ডিনেটর তরিকুল ইসলাম।

আলোচনায় প্রত্যেক ক্যাম্পাস অ্যাম্বাসেডরগণ ক্যারিয়ার অলিম্পিয়াড নিয়ে নিজেদের ভাবনা ও বিশ্ববিদ্যালয় টিমের কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে বেশ কিছু পরামর্শ তুলে ধরেন। ক্যাম্পাসে সকল শিক্ষার্থীদের নিয়ে ক্যারিয়ার আড্ডার আয়োজন, বিভিন্ন ক্যারিয়ার রিলেটেড কর্মশালার আয়োজন, নিজেদের মধ্যে কমিউনিকেশন বৃদ্ধিতে নিয়মিত সভা উল্লেখযোগ্য।

কো-অর্ডিনেটর তরিকুল ইসলাম, গাজী মিজানুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের উত্তরোত্তর সাফল্য কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

উল্লেখ্য, ৩৫তম বিসিএস ক্যাডার গাজী মিজানুর রহমানের উদ্যোগে সারাদেশের ৮টি বিভাগের ৬৪ জেলার ৪৯৫টি উপজেলার স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ৩টি ক্যাটাগরিতে হতে যাচ্ছে বাংলাদেশে ক্যারিয়ার বিষয়ক সর্ববৃহৎ এই অলিম্পিয়াড।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.