পাবিপ্রবিতে চলছে ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের মানববন্ধন

0

পাবিপ্রবি প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের শিক্ষক রওশন ইয়াজদানীর বিরুদ্ধে ধর্ম অবমাননার সংবাদ প্রকাশিত হয় দৈনিক নয়াদিগন্ত পএিকায়।তারই প্রতিবাদে ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের মুলফটকের সামনে প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি পালন করছে।

নয়াদিগন্ত পএিকায় প্রকাশিত হয়েছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রওশন ইয়াজদানী ক্লাস চলাকালীন শিক্ষার্থীদের ধর্মীয় রীতিনীতি ও সংস্কৃতির বিরুদ্ধে অবমাননাকর কথা বলছে। কিন্তু শিক্ষার্থীরা বলছে ভিন্ন কথা। তারা বলছে ক্লাস চলাকালীন সময়ে তাদের শিক্ষক ধর্মীয় অনূভূতিতে আঘাত হানবে এ রকম কোন কথা বলেননি।

বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের কয়েকজন শিক্ষার্থী বিডি২৪ ভিউজকে এ ব্যাপারে বলছেন রওশন ইয়াজদানী স্যারের নামে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা এবং বানোয়াট। স্যার এরকম মানুষ নয়। তার বক্তব্যকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে মিথ্যাচার করা হয়েছে।

উল্লেখ্য,দৈনিক নয়াদিগন্তে প্রকাশিত সংবাদ নিয়ে জানতে চাইলে ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. রওশন ইয়াজদানি বলেন, আমার নামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে সেটা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত। সংবাদের মধ্যে আমার চারটি বক্তব্যের মধ্যে একটি বক্তব্য সঠিকভাবে উপস্থাপন করা হয়েছে বাকি তিনটি বক্তব্যকে মিসকোট করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.