ইবির টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ সমিতির বরণ-বিদায়

0

আবির হোসেন, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যয়নরত টাঙ্গাইল জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘টাঙ্গাইল জেলা ছাত্র কল্যাণ সমিতি’র নবীন বরণ ও বিদায়ী সংবর্ধণা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. অরবিন্দ সাহা, বিশেষ অতিথি ছিলেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. আবুল কাসেম তালুকদার এবং চারুকলা বিভাগের প্রভাষক রায়হান উদ্দিন ফকির।

ইবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, ইবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাব উদ্দীন ওয়াসিম অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্য অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার শাহাদাত হোসেন ও সংস্থাপন শাখার শওকত হোসেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী নওরীন নুসরাত। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় ও বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. অরবিন্দ সাহা বলেন, ‘টাঙ্গাইল জেলায় অনেক জ্ঞানী-গুণী ব্যক্তির জন্ম হয়েছে। যারা দেশ ও জাতির কল্যাণে অবদান রেখেছেন। আমি আশা করি, আজকের নবীন শিক্ষার্থীরাও একদিন দেশ ও জাতির জন্য কাজ করবে।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.