নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড.নেওয়াজ, সাধারণ সম্পাদক ড. মাহাবুবুর

0

নোবিপ্রবি প্রতিনিধি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সমিতি নতুন কমিটির সভাপতি৷ নির্বাচিত হয়েছেন এসিসিই বিভাগের অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও সাধারণ সম্পাদক ডিবিএ বিভাগের অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান নির্বাচিত হয়েছেন।

আজ রোববার (১৮ ডিসেম্বর ২০২২) বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হয়।

নির্বাচিত অন্যান্যরা হলেন-সহ সভাপতি শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক বিপ্লব মল্লিক এবং কৃষি বিভাগের সহযোগী অধ্যাপক ড.মেহেদী হাসান রুবেল,যুগ্ম সাধারণ সম্পাদক ডিবিএ বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ রুবেল মিয়া এবং অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মুহাইমিনুল ইসলাম সেলিম।

কোষাধ্যক্ষ ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক ড.ফাহদ হুসাইন,শিক্ষা ও গবেষণা সম্পাদক ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড.লতিফা বুলবুল। প্রচার সম্পাদক এমআইএস বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আব্দুস সালাম, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিএমএস বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ শাহীন কাদির ভুঁইয়া।

সদস্য হিসেবে রয়েছেন অণুজীববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.ফিরোজ আহমেদ, ফিশারিজ এন্ড মেরিন সায়েন্স বিভাগের অধ্যাপক ড.আনিসুজ্জামান রিমন,এসিসিই বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ রফিকুল ইসলাম, আইন বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক বাদশা মিয়া এবং অণুজীববিজ্ঞান বিভাগের প্রভাষক ড.অতুন সাহা।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন এসিসিই বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সাইফুল ইসলাম এবং নির্বাচন কমিশনার ছিলেন ইএসডিএম বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোহাম্মদ মহিনুজ্জামান এবং
আইসিই বিভাগের সহকারী অধ্যাপক সুলতানা জাহান সোহেলী।

নব নির্বাচিত সভাপতি ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, ‘ শিক্ষকদের অর্পিত এ দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে চাই। বিশ্ববিদ্যালয়কে শিক্ষা ও গবেষণায় এগিয়ে নিতে সর্বাত্মক সহায়তা করে যাবো। বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে মান সম্মত শিক্ষার পরিবেশ গড়ে তুলতে সদা কাজ করে যাবো।”

সাধারণ সম্পাদক ড.এস এম মাহাবুব বলেন, ” সকলের সহযোগীতায় বিশ্ববিদ্যালয়ের মানউন্নয়নে কাজ করে যেতে চাই। নোবিপ্রবিকে দেশের বুকে অন্যতম সেরা বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠিত করতে সর্বদা চেষ্টা অব্যাহত থাকবে”

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.