মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরাল পরিষ্কার করলো ইবি ছাত্রলীগ

0

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রধান ফটক সংলগ্ন এলাকায় অবস্থিত মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরাল। দীর্ঘদিন পরিষ্কার-পরিচ্ছন্নতার অভাবে নোংরা হয়ে গেছে বঙ্গবন্ধুর স্মৃতিভাষ্কর্য। রবিবার (০৫ মার্চ) বিকেল চারটার দিকে ভাস্কর্যটি ধুয়ে-মুছে পরিষ্কার করেছে ইবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি চালিয়েছে সংগঠনের নেতাকর্মীরা। ধুলোবালি ও ময়লা জমে থাকা ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালের পাদদেশ ও চারপাশ ধুয়ে মুছে পরিষ্কার করেছে তারা। শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে পরিচ্ছন্নতা অভিযান কর্মনূচিতে শাহিন আলম, রিয়ন মিয়া, বিপুল হোসাইন, মেজবাহসহ সংগঠনটির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এরআগে, ক্যাম্পাসের স্মৃতিসৌধ, বইমেলা স্টল ও ক্রিকেট মাঠে পরিচ্ছন্নতা কর্মসূচি পরিচালনা করে শাখা ছাত্রলীগ।

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, ‘ক্লিন ক্যাম্পাস : সেভ ক্যাম্পাস’ কর্মসূচির অংশ হিসেবে আমরা আজকে পিতা মুজিবের ম্যুরালের পাদদেশ সহ তার চারপাশ পরিস্কার করেছি। ছাত্রলীগ সব সময় সৃজনশীল এবং শিক্ষার্থীদের সুবিধার কথা বিবেচনা করে কাজ করে থাকে৷ আমাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.