নোবিপ্রবি সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত

0

রহমত উল্যাহ, নোবিপ্রবি প্রতিনিধি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির(নোবিপ্রবিসাস) আয়োজনে ইফতার অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট রুমি ভবনে বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াশীল বিভিন্ন সংগঠনের শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহনে নোবিপ্রবি সাংবাদিক সমিতি এ আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানের আয়োজন করে।

সংগঠনটির সভাপতি আব্দুল কবির ফারহানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাইনুদ্দিন পাঠান ও যুগ্ম-সাধারণ সম্পাদক সাবিহা তাসনিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.দিদার-উল-আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর,ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট ও রিজেন্ট বোর্ড সদস্য অধ্যাপক ড.আনিসুজ্জামান রিমন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড.মাহাবুবুর রহমান, অনুজীবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ,প্রক্টর(ভারপ্রাপ্ত) ইকবাল হোসাইন সুমন।

রিজেন্ট বোর্ড সদস্য মো.রহুল আমিন,সহকারী প্রক্টর আব্দুস সালাম ও অতুন সাহা সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ,বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথির বক্তব্য বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, ‘নোবিপ্রবি সাংবাদিক সমিতির গণমাধ্যমকর্মীরা সব সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অর্জন ও খ্যাতি দেশবাসীর কাছে তুলে ধরে আসছে। সেই সাথে গঠনমূলক সমালোচনা করে বিশ্ববিদ্যালয়ে বিদ্যমান বিভিন্ন সমস্যা ও ভুল ত্রুটি সংশোধনে সহায়তা করে আসছে সংগঠনটি।এতো সুন্দর সংবর্ধনা ও ইফতার অনুষ্ঠানের আয়োজন করায় নোবিপ্রবি সাংবাদিক সমিতিকে ধন্যবাদ জানাচ্ছি।’

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড.দিদার-উল-আলম বলেন, বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিতে নোবিপ্রবি সাংবাদিক সমিতি সব সময় অগ্রনী ভূমিকা পালন করে আসছে।সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা ও দাবি আমাদের অবহিত করে থাকে। আমি সংগঠনটির উত্তরোত্তর মঙ্গল কামনা করছি।’

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.