শান্তিপূর্ণভাবে কাপ্তাইয়ে এইচএসসি পরীক্ষা সম্পন্ন হয়েছে

0

মাহফুজ আলম কাপ্তাই (রাঙামাটি) থেকে : দেশের তিনটি শিক্ষাবোর্ড ছাড়া বাকি সব বোর্ডে এইচএসসি পরীক্ষা শুরু হয়েছে গত ১৭ আগস্ট থেকে। প্রাকৃতিক দুর্যোগের কারণে চট্টগ্রাম, মাদরাসা ও কারিগরি শিক্ষাবোর্ডের পরীক্ষা দশদিন পিছিয়ে আজ রোববার থেকে শুরু হয়েছে। চট্টগ্রাম শিক্ষাবোর্ডে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে ৭৫ নম্বরের পরীক্ষা দিয়েছেন শিক্ষার্থীরা।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের অধীনে রবিবার ২৭ আগস্ট থেকে শুরু হয়েছে এইচএসসি পরীক্ষা, তার মধ্যে পার্বত্য জেলা রাঙামাটির কাপ্তাই উপজেলাধীন কর্ণফুলী সরকারি কলেজ কেন্দ্রে ৬৫০ জন শিক্ষার্থী অংশ গ্রহন করেন । এবার কর্ণফুলী সরকারি কলেজ হতে এইচএসসি বিজ্ঞান বিভাগে ১৩৪ জন, বাণিজ্য বিভাগে ১৪৮ জন এবং মানবিক বিভাগে ৩৬৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেন বলে নিশ্চিত করেন কর্ণফুলী সরকারি কলেজের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সিরাজ উদ্দিন ও হল সুপার মোঃ জাহাঙ্গীর আলম।

এ বিষয়ে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পরীক্ষা কেন্দ্রের তত্ত্বাবধায়ক কর্মকর্তা মোঃ মহিউদ্দিন বলেন, যথা সময়ে সকাল ১০ টা থেকে পরীক্ষা অনুষ্ঠিত হয়ে বেলা ১২ টায় শেষ হয়। ঝড় বৃষ্টি উপেক্ষা করে ৬৫০ জন পরীক্ষার্থীর মধ্যে ৬৫০ জনই পরীক্ষায় অংশগ্রহণ করেন। কর্ণফুলী সরকারি কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২৭ আগস্ট ২০২৩ এ অনুষ্ঠিত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে সম্পূর্ণ হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.