১৫ ই আগস্টে জাতীয় শোক দিবসে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাকিব নূরের পক্ষ থেকে দোয়া ও মিলাদ মাহফিল

0

ইয়াছিন আরাফাত, মহেশখালী প্রতিনিধি: ১৫ ই আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব সহ নিহতের পরিবারের আত্মার মাগফেরাত কামনা করে ,তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাকিব নূরের পক্ষ থেকে দোয়া ও মিলাদের আয়োজন।

রবিবার (২৭শে আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ নিহতের পরিবারের আত্মার মাগফেরাত কামনার মধ্য দিয়ে কর্মসূচির সূচনা হয়। পরে দোয়া মিলাদ শেষে ধলঘাটার খাতুরপাড়া বাইতুর রহমান জামে মসজিদে বিনামূল্যে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়।

এ বিষয়ে প্রধান বক্তা শহীদ তিতুমীর কলেজের সাংগনিক সম্পাদক মোহাম্মদ শাকিব নুর বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আমাদের ইউনিয়ন পরিষদের এই ব্যতিক্রম আয়োজন। আজ আমরা জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় মাদ্রাসা শিক্ষার্থীদের নিয়ে মিলাদ মাহফিল ও তাদের মাঝে বিনামূল্যে পবিত্র কুরআন শরীফ বিতরণ করেছি।

১৫ই আগষ্ট শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ নানা মানবিক কার্যক্রম করে যাচ্ছে। এরই অংশ হিসেবে আলোচনা সভা ও বিনামূল্যে পবিত্র কোরআন শরীফ শিক্ষার্থীদের মাঝে বিতরণ ও কর্মসূচি পালন করা হয়।

তারা কোরআন চর্চার মাধ্যমে সমাজে অপ-প্রচার, জঙ্গীবাদ-সন্ত্রাসবাদ দমনসহ সমাজে শান্তি প্রতিষ্ঠার শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নেবে। সমাজের প্রতিটি ক্ষেত্রে ‘বাংলাদেশ ছাত্রলীগ’ সর্বদা মানুষের পাশে থেকে কাজ করে যাবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.