ইবির নতুন ছাত্র উপদেষ্টা ড. বাকী বিল্লাহ

0

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল। শনিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাকে এ পদে নিয়োগ দিয়েছেন। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

অফিস আদেশে বলা হয়েছে, ছাত্র উপদেষ্টা হিসেবে নিয়োগপ্রাপ্ত হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীনের মেয়াদ ২৯ মার্চ পর্যন্ত বৃদ্ধি করা হলো। ৩০ মার্চ থেকে টিএসসিসির পরিচালকের দায়িত্ব থেকে বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকী বিল্লাহকে অব্যাহতি প্রদাণ করে পরবর্তী এক বছরের জন্য ছাত্র উপদেষ্টা হিসেবে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম নিয়োগ দিয়েছেন। তিনি আগামী এক বছর তিনি এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য বিধি মোতাবেন সুযোগ সুবিধা পাবেন।

নতুন দায়িত্বপ্রাপ্ত ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল বলেন, আমাকে ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি আমি কৃতজ্ঞ। ছাত্র উপদেষ্টা হিসেবে যেসব দায়িত্ব রয়েছে সেগুলো সঠিকভাবে পালন করতে সকলের সহযোগিতা কামনা করছি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.