করোনা মানুষের চলচ্চিত্র বিষয় কেন্দ্রিক টেস্ট অনেক পরিবর্তন করেছে – পরিণীতি

0

বিডি২৪ভিউজ বিনোদন ডেস্ক : কোভিড ১৯ এর এই প্যান্ডামিক সিনেমা জগতের দৃষ্টিভঙ্গি ভীষণ মাত্রায় পরিবর্তন করেছে- এমনটাই মনে করছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ২০২১ এ অভিনেত্রীর ঝুলিতে রয়েছে পরপর চারটি ছবি। সেই নিয়েই কথা বললেন পরিণীতি। গতবছর লকডাউনে সারাদিন বাড়িতে থেকে একাধিক দেশি বিদেশী নানান অদেখা বিষয়বস্তু কেন্দ্রিক সিনেমা,ওয়েব সিরিজ দেখে মানুষদের সিনেমার বিষয়বস্তুর স্বাদ অনেক বদলে গিয়েছে। তথাকথিত একঘেয়ে সিনেমার বাইরে বেরিয়ে তারা একেবারেই ভিন্ন ধরণের নতুনত্ব কিছু দেখতে চাইছে। এমনটাই মনে করছেন তিনি।

নায়িকার কথায়, ‘এখন সময় সিনেমার বিষয়বস্তু দিয়ে দর্শকদের আকর্ষণ করার। সারা বিশ্বের চলচ্চিত্র এখন জোর দিচ্ছে তাদের কনটেন্টের উপর। এইরকম একটা সময় দাঁড়িয়ে যদি আমরা এখনও সেই পুরনো একঘেয়ে বিষয় দর্শকদের সামনে তুলে ধরি তাহলে তারা তা মোটেই গ্রহণ করবেন না। তাই আমাদের মানে অভিনেতাদের এবং চলচ্চিত্র নির্মাতাদের এইকথা অবশ্যই মাথায় রাখা দরকার’।

পরিণীতি নিজের আসন্ন ছবি প্রসঙ্গে বললেন, ‘এই কিছুদিনে আমি এবং আমার আশেপাশের প্রত্যেকেই যা যা সিনেমা দেখেছি সেগুলির প্রত্যেকটির এক একটা নিজস্ব বৈশিষ্ট রয়েছে। তাই আমি ঠিক করেছিলাম, আমি সেই সকল ছবিগুলি করব যাদের বিষয়বস্তু আমায় আকর্ষণ করবে। ছবির দ্বারা একটা স্ট্রং মেসেজ পাঠানো যাবে দর্শকদের। তা না হলে দর্শক শুধু শুধু সময় নষ্ট করে কেন দেখবে সিনেমা’।

তিনি বলেছেন, ‘এই করোনা অতিমারি থেকে ইন্ডাস্ট্রি একটা শিক্ষা নিয়েছে। তথাকথিত সিনেমার দৃষ্টিভঙ্গি অনেক পরিবর্তন হচ্ছে। তাই আমরা আসছি আমাদের এমনি একটি দুর্দান্ত ছবি নিয়ে’। নিজের আসন্ন ছবি ‘অ্যানিম্যাল’ (Animal) প্রসঙ্গেই তিনি একথা বললেন। এই ছবিতে পরিণীতির উল্টো দিকে অভিনয় করছেন বলিউডের হ্যান্ডসম বয় রণবীর কাপুর।

‘করোনা মানুষের চলচ্চিত্র বিষয় কেন্দ্রিক টেস্ট অনেক পরিবর্তন করেছে। আর আমাদের সেটিকে সম্মান জানান উচিত। তাই ঠিক করেছি আমার সব আসন্ন প্রোজেক্ট গুলি এমনই হবে যা দর্শকদের কিছু নতুনত্ব দেবে, তারা দেখতে পছন্দ করবে, ভালবাসবে। আশা রাখি ‘অ্যানিম্যাল’ দেখে দর্শক নিরাশ হবেন না’- জানালেন পরিণীতি। ‘অ্যানিম্যাল’ এ পরিণীতি চোপড়া, রণবীর কাপুর ছাড়াও অভিনয় করতে দেখা যাবে অনিল কাপুর, ববি দেওল প্রমুখ অনিনেতাদের।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.