সাধারণ সম্পাদক নিপুণ ! প্রার্থিতা বাতিল হলো জায়েদ খানের

0

জাহিদ হাসান নিশান বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ থেকে জায়েদ খান কে অপসারণ করেছে নির্বাচনের আপিল বোর্ড। সাধারণ সম্পাদক ঘোষণা করেছে বোর্ডটি নিপুনকে। শনিবার (৫ ফেব্রুয়ারি) আপিল বোর্ডের চেয়ারম্যান, চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান এই সিদ্ধান্তের কথা জানান।

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল শিল্পী সমিতির নির্বাচন। এর পর থেকেই নিপুন সংবাদ সম্মেলেনসহ নানা প্রতিবাদ জানিয়ে আসছে গণমাধ্যমে। এমনকি লিখিত আবেদনও করেন নির্বাচনের আপিল বোর্ডে। সেই আপিলের কারণেই শনিবার বিকালে এফডিসিতে জরুরী বৈঠক ডাকে আপিল বোর্ড। জায়েদ এতে অনুপস্থিত ছিলেন। তার অনুপস্থিতিতেই সোহানুর রহমান সোহান ঘোষণা করেন, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খান থাকছেন না। নির্বাচনে অনিয়ম করার অভিযোগে তার প্রার্থীতা বাতিল করা হয়েছে। তার পরিবর্তে অপর প্রার্থী নিপুণ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন। এ সময় নিপুন সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে দুই মেয়াদে চার বছর ধরে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন জায়েদ খান। তখন তার সঙ্গে সভাপতি ছিলেন মিশা সওদাগর। সর্বশেষ নির্বাচনে সভাপতি পদে মিশাকে হারিয়ে বিজয়ী হয়েছেন কিংবদন্তি অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.