এএনএইচ গ্রুপ ও স্মার্ট কর্পোরেট ক্লিনিকের মধ্যে স্বাস্থ্যসেবা চুক্তি স্বাক্ষর

0

নিজস্ব প্রতিনিধি : এএনএইচ গ্রুপের কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক ও তাদের পরিবারের সদস্যদের স্বাস্থ্যসেবা নিশ্চিতে ভিন্নধর্মী উদ্যোগ নিয়েছে এএনএইচ গ্রুপ। স্বাস্থ্য সুরক্ষায় ‘স্মার্ট কর্পোরেট ক্লিনিক’-এর সঙ্গে একটি স্বাস্থ্যসেবা চুক্তি স্বাক্ষর করেছেন এএনএইচ গ্রুপের চেয়ারম্যান শামীমা সুলতানা এবং স্মার্ট কর্পোরেট ক্লিনিকের প্রধান নির্বাহী কর্মকর্তা দীপ্তি দাস।

মোহাম্মদপুরে অবস্থিত এএনএইচ গ্রুপের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির ফলে প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা কর্মচারীরা মাসিক মাত্র ১০০ টাকার বিনিময়ে বছরব্যাপী একটি স্বাস্থ্য সুরক্ষার নিশ্চয়তা পাবে স্মার্ট কর্পোরেট ক্লিনিকের মাধ্যমে।

চুক্তির শর্ত অনুযায়ী কোন কর্মকর্তা-কর্মচারী অসুস্থ্যতা জনিত রোগের জন্য হাসপাতালে ভর্তি হলে যে কোন রোগের জন্য বছরে তিনবার প্রতিবার ১০ হাজার টাকা করে বিল পরিশোধের সুযোগ পাবেন। সারাবছর বিনামুল্যে চিকিৎসা পরামর্শের পাশাপাশি দেশব্যাপী ১৬০ টিরও বেশি হাসপাতালে যে কোন সেবার উপর ৪৫% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন।

এছাড়া ১৮টি জটিল রোগের জন্য এককালীন ২৫ হাজার টাকার আর্থিক সহযোগিতা দেওয়া হবে। দুর্ঘটনাজনিত মৃত্যু হলে ১ লাখ টাকা দেওয়া হবে। স্বাভাবিক মৃত্যু বা পঙ্গুত্ব বরণ করলে ৫০ হাজার টাকা পাবে। এছাড়া বাসা বা অফিসে বসেই ৬৫ শতাংশ মূল্য ছাড়ে বছরব্যাপী ৮ হাজার টাকার পরীক্ষা-নিরীক্ষা করতে পারবে কার্ডধারী ।

স্মার্ট কর্পোরেট ক্লিনিকের পে-রোলে একজন মেডিকেল অফিসার ও একজন প্যারামেডিক/নার্স এএনএইচ গ্রুপে চিকিৎসা সেবা প্রদান করবেন। এছাড়া দেশী-বিদেশী বিশেষজ্ঞ চিকিৎসকের কাছ থেকে টেলিমেডিসিনের মাধ্যমে চিকিৎসা পরামর্শের ব্যবস্থাও আছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.