নিউইয়র্কে অগ্নিকান্ডে বাংলাদেশীর মৃত্যু

0

নিউইয়র্ক (ইউএনএ): নিউইয়র্কের লং আইল্যান্ডের এলমন্ডে ভায়াবহ অগ্নিকান্ডে এক বাংলাদেশীর বাড়ী ভস্মিভূত হয়েছে। মর্মান্তিক এই অগ্নিকান্ডে ঐ বাড়ীতে বসবাসরত রিফাত আলী নামের ১৪ বছরের এক কিশোরী পুড়ে অঙ্গার হয়ে গেছে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে প্রবাসী বাংলাদেশী কমিউনিটিতে। খবর ইউএনএ’র।

জানা গেছে, শনিবার (২ অক্টোবর) ভোর ছয়টার দিকে স্থানীয় ১৪৯৮ মার্শাল স্ট্রীটস্থ বাংলাদেশী-আমেরিকান বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলীর বাসায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘটনার সময় গৃহকর্তা আর আর তার স্ত্রী তখন বাইরে কাজে ছিলেন। ঘুমিয়ে ছিলেন পরিবারের তিন সদস্য ও ভাড়াটিয়া এক চিকিৎসক। নিমিষেই পুরো বাড়ীতে আগুন ছড়িয়ে পড়ে। গুরুতর আহত হন মোহাম্মদ আলীর শশুর ও দুই ছেলেমেয়ে।
মোহাম্মদ আলীর কন্যা রিফাত আলী সহ আহতদের স্থানীয় স্ট্রনীব্রুক হাসপাতালে নেয়া হলে রোববার বিকেল তিনটায় কন্যাটি মৃত্যুবরণ করেন। সে নবম গ্রেডের ছাত্রী ছিলো। অগ্নিকান্ডে আহত অপর দু’জনের অবস্থাও আশঙ্কাজনক। এদিকে ভয়াবহ এই আগুন নেভাতে গিয়ে নাসাউ কাউন্টির দুই পুলিশ অফিসার এবং ফায়ার সার্ভিসের দু’জন কর্মীও আহত হয়েছেন। অগ্নিকান্ডের কারণ জানা জায়নি। তদন্ত চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.