হককথা সম্পাদক হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

0

নিউইয়র্ক (ইউএনএ): নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবং সাপ্তাহিক হককথা, নিউইয়র্ক ভিত্তিক বার্তা সংস্থা ইউনাইটেড নিউজ অব আমেরিকা (ইউএনএ) ও আজকের টেলিগ্রাম-এর সম্পাদক ও পরীক্ষামূলক সম্প্রচারে থাকা সংবাদ ভিত্তিক টেলিভিশন চ্যানেল বংশাই নিউজ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ লং আইল্যান্ড জুইস (এলআইজে) হাসপাতালে ছয়দিন চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন। মঙ্গলবার (৪ জানুয়ারী) রাতে তিনি বাসায় ফিরেন।

গত ২৯ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় বুকে ব্যথা ও শ্বাসকষ্ট অনুভব হলে ৯১১ কল করে অ্যাম্বুলেন্সে দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়। এরপর থেকেই তার শরীরের বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা চলছে। পরিবার সূত্রে জানা যায়, সোমবার তার হার্টের এনজিওগ্রাম করা হয়। তবে হার্টে কোন ব্লক পাওয়া যায়নি। এছাড়া কোন সমস্যা চিহ্নিত হয়নি। মঙ্গলবার তার ফুসফুসের পরীক্ষা-নিরীক্ষা করা হয় এবং এতেও কোন সমস্যা না পাওয়ায় তাকে ব্যবস্থাপত্র দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়।

বর্তমানে তিনি কুইন্সের জ্যামাইকার বাসায় পূর্ণবিশ্রামে রয়েছেন। তার সুস্থতায় মহান আল্লাহতালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ছাড়াও যারা দোয়া করেছেন তার পরিবারের পক্ষ থেকে সকলের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে। এছাড়াও নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি আবু তাহের ও সাধারন সম্পাদক মনোয়ারুল ইসলাম এক বিবৃতিতে তার আশুরোগ মুক্তি কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা কামনা করেন।
উল্লেখ্য, টাঙ্গাইলের প্রথম সাপ্তাহিক ঝংকার পত্রিকার মাধ্যমে ১৯৮৪ সাল থেকে জনাব সালাহউদ্দিন আহমেদের সাংবাদিকতা শুরু। ১৯৯৩ সালে তিনি টাঙ্গাইল থেকে আজকের টেলিগ্রাম নামে দৈনিক পত্রিকা প্রকাশ ও সম্পাদনা করেন। এছাড়াও তিনি দীর্ঘদিন দৈনিক আজাদ ও দৈনিক ইনকিলাব-এর টাঙ্গাইল জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সবুজ বাংলা’র (অধুনালুপ্ত) চীফ রিপোর্টার হিসেবেও দায়িত্ব পালন করেন। ১৯৯৮ সালে আমেরিকা প্রবাস জীবনের পর তিনি নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক বাংলাদেশ ও সাপ্তাহিক এখন সময়-এর বার্তা সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন। নিউইয়র্কের বহুল প্রচারিত সাপ্তাহিক বাংলা পত্রিকার বার্তা সম্পাদক ও টাইম টেলিভিশন-এর বিশেষ প্রতিনিধি ও অ্যাঙ্কর এবং দৈনিক ইনকিলাব-এর যুক্তরাষ্ট্র প্রতিনিধি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.