সাবেক ক্রিকেটার ও ব্যাংকার ওয়াহিদুল করীম বাবুলের ইন্তেকাল

0

নিউইয়র্ক (ইউএনএ): প্রবীণ প্রবাসী, বাংলাদেশের সাবেক ক্রিকেটার ও ব্যাংকার ওয়াহিদুল করীম বাবুল (৭৫) ইন্তেকাল করেছেন। রোববার (২৭ মার্চ) বেলা ১টার দিকে তিনি জ্যামাইকা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তার মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। খবর ইউএনএ’র।

তিনি ১৯৯০ সাল থেকে নিউইয়র্ক সিটির এষ্টোরিয়ার ৩৬ এভিনিউতে অবস্থিত ওয়াশিংটন টাওয়ারের বাসিন্দা ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি মৃত্যুর সাথে লড়াই করছিলেন। একটানা কয়েক মাস হাসপাতালে ছিলেন। মরহুম বাবুল তার স্ত্রী বিশিষ্ট সাংবাদিক, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের অন্যতম উপদেষ্টা নাসিমুন নাহার নিনি (নিনি ওয়াহেদ) ও একমাত্র কন্যা সন্তান সেমন্তি ওয়াহেদকে রেখে গেছেন।
মরহুমের নামাজে জানাজা সোমবার (২৮ মার্চ) বাদ মাগরিব এস্টোরিয়াস্থ আল আমীন জামে মসজিদে অনুষ্ঠিত এবং পরদিন মঙ্গলবার সকালে ওয়াশিংটন মেমোরিয়াল মুসলিম কবর স্থানে তার মরদেহ দাফন করা হয়। প্রচন্ড ঠান্ডা উপেক্ষা করে সর্বস্তরের বিপুল সংখ্যক প্রবাসী তার নামাজে জানাজায় অংশ নেন।

শোক প্রকাশ: প্রবীণ সাংবাদিক নাসিমুন নাহার নিনি এর স্বামী বাবুল ইন্তেকালে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে। সংগঠনের অন্যতম উপদেষ্টা মনজুর আহমদ, মঈনুদ্দীন নাসের ও আনোয়ার হোসাইন মঞ্জু, সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। এছাড়াও প্রেসক্লাবের সাবেক সভাপতি ডা. ওয়াজেদ এ খান, সহ সভাপতি শেখ সিরাজুল ইসলাম, সাবেক সহ সভাপতি তাসের মাহমুদ, সাংবাদিক হাবিব রহমান, এবিএম সালাহউদ্দিন আহমেদ প্রমুখ পৃথক পৃথক শোক বার্তায় সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আতœার মাগফেরাত কামনা করেছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.