মাহতাব খানের সমর্থনে জামাইকায় সভা অনুষ্ঠিত

0

নিউইয়র্ক (ইউএনএ): নিউইয়র্কের অ্যাসেম্বলী ডিষ্ট্রিক্ট ২৪এ থেকে ডেমোক্র্যাট দলীয় আগামী প্রাইমারী ডিষ্ট্রিক্ট লীডার পদে প্রতিদ্বন্দ্বিতাকারী মাহতাব খানের সমর্থনে জ্যামাইকায় সভা হয়েছে। শনিবার দুপুরে হিলসাইড এভিনিউস্থ পার্সন বুলেভার্ডের মতিন রেষ্টুরেন্টে অনুষ্ঠত হয়। খবর ইউএনএ’র।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং গজল পরিবেশন করে নতুন প্রজন্মের আলবিনা। মাহতাব খানকে পরিচয় করিয়ে দেন ইমাম ও হাফেজ রফিকুল ইসলাম। সভায় বিশেষ দোয়া করা হয়। স্বাগত বক্তব্য রাখেন প্রার্থী মাহতাব খান।

সভায় বক্তারা মাহতাব খানকে সম্ভাবনাময় প্রার্থী হিসেবে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান। বক্তারা বলেন, বিগত নির্বাচনে একই পদে মাহতাব খান প্রায় ৪০০ ভোটে পরাজিত হন। তরুণ প্রার্থী হিসেবে নতুন প্রজন্মের পাশাপাশি সর্বস্তরের ডেমোক্র্যাটদের সমর্থন রয়েছে মাহতা খানের প্রতি। তাই সবাই মিলে ভোট দিলে মাহতাব খানই জয়ী হবে বলে বক্তারা অভিমত ব্যক্ত করে বলেন, নিউইয়র্কে জন্মগ্রহণকারী বাংলাদেশী বংশোদ্ভুত মাহতাবের রয়েছে নির্বাচনী অভিজ্ঞতা।

ব্যতিক্রমী এই সভায় অন্যান্যের মধ্যে কমিউনিটি অ্যাক্টিভিষ্ট শফি চৌধুরী, মোয়াজ্জেম হোসেন খান, মোহম্মদ আলী, শাহেদ খান প্রমুখ তাকে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন। এছাড়াও নতুন প্রজন্মের তরুণরা তার সমর্থনে সভায় উপস্থিত ছিলেন।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.