কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন ইউএসএ বিজয়ী ‘আলাউদ্দিন-জাবেদ’ প্যানেলেল শপথ গ্রহণ

0

নিউইয়র্ক (ইউএনএ): মৌলভীবাজার জেলার প্রবাসী কুলাউড়া উপজেলাবাসীদের সামাজিক সংগঠন ‘কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক’র নবনির্বাচিত কমিটি শপথ নিয়েছে। ‘আলাউদ্দিন-জাবেদ’ নেতৃত্বে বিজয়ী পূর্ণ প্যানেল গত ২০ জুন সোমবার দুপুরে ফ্লাশিংস্থ একটি রেষ্টুরেন্টে শপথ গ্রহণ করেন। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ। এই পর্বে সভাপতিত্ব করেন সংগঠনের বিদায়ী সভাপতি আশরাফ আহমেদ ইকবাল এবং পরিচালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক এনায়েত হোসেন জালাল। এসময় কমিশনের অন্যান্য সদস্য ও সংগঠনের সাবেক ও বর্তমান কর্মকর্তা সহ বিশিষ্ট প্রবাসী কুলাউড়াবাসী উপস্থিত ছিলেন। খবর ইউএনএ’র।

শপথগ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের অন্যতম প্রধান উপদেষ্টা আবুল কালাম, উপদেষ্টা মোহাম্মদ মঈন চৌধুরী, কমিউনিটি নেতা সফি চৌধুরী এবং নির্বাচন কমিশনের সদস্য যথাক্রমে মোহাম্মদ আব্দুল জলিল, জাবেদ খসরু, সাহেদ দেলওয়ার চৌধুরী ও মোহাম্মদ মুকিত চৌধুরী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কার্যকরী কমিটির সদস্য মোহাম্মদ মঈনুর রহমান সুয়েব। তারা নতুন কমিটিকে অভিনন্দন জানান।

নির্বাচনে বিজয়ী এবং শপথগ্রহনকারী ‘আলাউদ্দিন-জাবেদ’ প্যানেলের কর্মকর্তরা হলেন: সভাপতি- শাহ আলাউদ্দিন, সহ সভাপতি- মোহাম্মদ এফ মালিক মুরাদ, সাধারণ সম্পাদক- জাবেদ আহমেদ, সহ সাধারণ সম্পাদক- মোহাম্মদ মাসুক মিয়া সুজন, কোষাধ্যক্ষ- মোহাম্মদ ওবায়দুর রহমান কামাল, সাংগঠনিক সম্পাদক- শেখ শামীম আহমেদ, প্রচার সম্পাদক- এনামুল ইসলাম খান, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক- মুজিবুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- নূরুন নাহার হাসান লুসি, মহিলা সম্পাদক- মাহমুদা ইসলাম রুমা, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে বদরুল ইসলাম মিন্টু, মোহাম্মদ ময়নুর রহমান সুয়েব, মোহাম্মদ আলতাফ হোসেন, ইমরুল হোসেন জেবুল ও লুৎফর রহমান।
শপথ গ্রহণের পর দ্বিতীয় পর্বের সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি শাহ আলাউদ্দিন এবং এই পর্ব পরিচালনা করেন নব নির্বাচিত জাবেদ আহমেদ।

উল্লেখ্য, গত ৫ জুন রোববার ‘কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনক’র ত্রি-বার্ষিক (২০২২-২০২৫) নির্বাচন অনুষ্ঠিত হয়। উৎসবমুখবর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে ‘আলাউদ্দিন-জাবেদ’ পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে। নির্বাচনে তাদের একমাত্র প্রতিদ্বন্দ্বি ছিলো ‘জালাল-রেনু’ প্যানেল। ফলে দুই প্যানেলের মধ্যে কার্যকরী পরিষদের ১৫টি পদে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.