ওজনপার্কে পুনরায় শুরু হলো খানস টিউটোরিয়াল’র কার্যক্রম

0

নিউইয়র্ক (ইউএনএ): মহামারী করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর আবার নতুন করে ওজনপার্কে পুনরায় শুরু হলো খানস টিউটোরিয়াল’র (কেটি) কার্যক্রম। এ উপলক্ষ্যে স্থানীয় ৮৬-০১ ১০১ এভিনিউ ঠিকানায় প্রতিষ্ঠিত খানস টিউটোরিয়াল-এ শনিবার (২৮ জানুয়ারী) দুপুরে অভিভাবক ও শিক্ষার্থীদের সমাবেশের আয়োজন করা হয়। এতে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অভিভাবক অংশ নেন। খবর ইউএনএ’র।

নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের পক্ষে ফাস্ট সেক্রেটারী এবং হেড অব চ্যান্সেরী ইসরাত জাহান অতিথি হিসেবে অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠানে খানস টিউটোরিয়াল-এর চেয়ারপার্সন নাঈমা খান এবং প্রেসিডেন্ট ও সিইও ড. ইভান খান ছাড়াও বাংলা পত্রিকার সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, শাখা ম্যানেজার কাজী উদ্দিন বক্তব্য রাখেন। এসময় ব্রুকলীনের বিএমএমসিসি ইসলামিক সেন্টারের প্রিন্সপ্যাল ও ইয়র্ক বাংলা সম্পাদক মাওলানা রশীদ আহমদ, বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ’র সাংগঠনিক সম্পাদক এটিএম তালহা প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ড. ইভান খান তার বক্তব্যে তার বাবা বিশিষ্ট শিক্ষাবীদ ও খানস টিউটোরিয়াল-এর প্রতিষ্ঠা ড. মনসুর খান-কে স্মরণ করে বলে তিনি এই ওজনপার্কেই কেটি’র শাখা খুলেছিলেন। সেখানেই আজ নতুন করে পুনরায় কার্যক্রম শুরু হলো। তিনি শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যৎ জীবন গড়ায় কেটি’র সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং যেকোন সমস্যা ও প্রয়োজনে অভিভাবকদের খোলামেলা আলোচনার আহ্বান জানান।
নাঈমা খান বলেন, করোনার সময় আমাদের কেটি’র অনেক শাখাই বন্ধ করতে করতে হয়েছে। এখন পরিস্থিতি ভালো হওয়ায় এবং শিক্ষার্থীদের সুবিধার কথা বিবেচনা একে একে সকল শাখাই খোলা হচ্ছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.