ভারত থেকে আসা ১ মহিলা সহ ৩ অবৈধ অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের আটক করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : ভারত থেকে আসা ০১ জন মহিলা সহ ০৩ জন অবৈধ অনুপ্রবেশকারী রোহিঙ্গাদের আটক করেছে র‌্যাব-১২। মঙ্গলবার ২৩ মার্চ গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দলের চেষ্টায় সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার ঘুরকা বেলতলা বাজারস্থ নিউ জনতা হোটেলের সামনে ভারত থেকে অবৈধ ভাবে পালিয়ে আসা ০১ জন মহিলাসহ ০৩ জন অবৈধ অনুপ্রবেশকারী রোহিঙ্গা আটক করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে ০৪ টি মোবাইল এবং মেয়াদ উত্তীর্ণ (টঘঐঈজ) এর ০২ টি কার্ড জব্দ করা হয়।

সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঘুরকা বেলতলা বাজার এলাকায় র‌্যাব-১২ এর একটি চৌকষ আভিযানিক দল টহল ডিউটিরত অবস্থায় কয়েকজন ব্যক্তি সন্দেহ জনকভাবে ঘোরাফেরা করতে দেখে এবং তাহাদের গতিবিধি সন্দেহ জনক মনে হলে তাদেরকে জিঞ্জাসাবাদ করা হয়। জিঞ্জাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে তারা অবৈধভাবে ভারতীয় রেহিঙ্গা শরনার্থী শিবির হইতে পাসপোর্ট ব্যতীত, কক্সবাজার রোহিঙ্গা শিবিরে গমনের উদ্দেশে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। উলেখ্য যে, তাদের সাথে ৩ বছর ৬ মাসের ০১ টি কন্যা সন্তান এবং ২১ মাস বয়সী ০১ টি পুত্র সন্তান রয়েছেন।

গ্রেফতারকৃত আসামী  ১। মো: বেলাল (৪৮), পিতা সিকান্দার, ২। মোছা: ইয়াসমিন(২৬) স্বামী-মো: বেলাল, উভয় সাং-ইয়াংছাং(সিন্ধিপান পাড়া), থানা-বুসিডং, জেলা- সিত্তে (আকিয়াব)। ৩। মো: রিয়াজ(১৮), পিতা আলমগীর,সাং-রাইমাসিল, থানা- মংডু (বুসিডং), জেলা- সিত্তে (আকিয়াব) সর্ব দেশ মায়ানমার। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ১৯২০ সালের পাসপোর্ট আইনের ৩(৩) ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.