পাবনায় খুনি খন্দকার মোশতাকের ছবি সম্বলিত ক্যালেন্ডার ও ডায়রীতে প্রকাশ করায় বীর মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

0

পাবনা প্রতিনিধি : পাবনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি খন্দকার মোশতাকের ছবি সম্বলিত ক্যালেন্ডার ও ডায়রী প্রকাশ করায় পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ ড. হুমায়ুন কবির মজুমদার এর অপসারণ ও বিচারের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছেন সেক্টর কমান্ডারস্ ফোরাম মুক্তিযুদ্ধ -৭১ পাবনা জেলা শাখা ও একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা শাখা।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় বিক্ষোভটি সেক্টর কমান্ডারস্ ফোরাম মুক্তিযুদ্ধ -৭১ পাবনা জেলা শাখা কার্যালয় থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এডওয়ার্ড কলেজের প্রধান ফটকে এসে শেষ হয়। পরে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য দেন সেক্টর কমান্ডারস্ ফোরাম মুক্তিযুদ্ধ -৭১ পাবনা জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন,জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আজিজুর রহমান টিংকু, একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ পাবনা সদর উপজেলা শাখার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলী জব্বার সহ অন্যান্যরা। এসময় বক্তারা অবিলম্বে অধ্যক্ষের অপসারণ ও বিচারের দাবি জানান।

এ বিষয়ে জানতে চেয়ে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ ড. হুমায়ুন কবির মজুমদার এর প্রতিক্রিয়া জানতে চেয়ে ফোন করলে তিনি অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪ভিউজ কে জানান এটা বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তনের ছবি এ ছবি আর্কাইব থেকে সংগ্রহ করে দেওয়া হয়েছে, কলেজের কিছু কুুচক্রী মহল আমার ভাবমুর্তি নষ্ট করার জন্য এ সব অভিযোগ করছে  ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.