পাবনায় যেভাবে ১২ কেজি গাঁজাসহ আটক হলো এসআই ওছিম

0

পাবনা প্রতিনিধি : পাবনায় থানা চত্বরে এক পুলিশ সদস্যর ব্যাক্তিগত ক্যাবিনেট থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করেছে পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান। এ ঘটনায় পুলিশ সদস্য পাবনা সদর থানায় কর্মরত উপপরিদর্শক (এসআই) ওছিমকে আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সুত্র জানায়, গত সোমবার পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানতে পারেন সদর থানার উপ-পুলিশ পরিদর্শক এসআই ওছিমের কাছে বিপুল পরিমান গাঁজা রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে পুলিশ সুপার সদর থানায় গিয়ে উপ- পুলিশপরিদর্শক (এসআই) ওছিমের ব্যক্তিগত ক্যাবিনেটে তল্লাশী চালিয়ে সেখান থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করেন এবং এসআই ওছিমকে আটক করে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, গাঁজার বিষয়ে এসআই ওছিম সঠিক উত্তর দিতে পারে নাই। পাবনা জেলা গোয়েন্দা পুলিশের এসআই জিন্নাত আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এছাড়াও অভিযুক্ত এসআই ওছিমের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আসতেই হবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পুলিশ প্রধানের কঠোর নির্দেশনা নিয়েই আইন শৃংখলা দমনে কাজ করছি। অপরাধী সাধারণ মানুষ বা পুলিশ যেই হোক। বিচারের মুখোমুখি তাকে হতে হবে। অসমর্থিত একটি সূত্র জানায়, কয়েকদিন আগে এসআই ওছিম অভিযান চালিয়ে ১৭ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। কিন্তু মাত্র ৫ কেজি গাঁজাসহ আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। বাঁকি ১২ কেজি গাঁজা (এস আই) ওছিম অসৎ উদ্দেশ্যে নিজের কাছে রেখে দেন।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.