উলাটে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে হত্যাচেষ্টা,মামলা হলেও ধরা পরেনি কোন আসামী

0

নিজস্ব প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার উলাটে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু কে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা । মুমূর্ষ অবস্থায় আহত পুলিশ সদস্য কে পাবনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়, পরে অবস্থার অবনতি হলে আহত অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য রেন্টুকে ঢাকার শ্যামলী এলাকায় হেলথ কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১৯ মে রাত ৯ টার দিকে পাবনার সুজানগর উপজেলা উলাট গ্রামে এ ঘটনা ঘটেছে । আহত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু উলাট দক্ষিণপাড়ার আব্দুস শুকুরের ছেলে ।

আহত রেন্টু মোল্লার ছেলে সজল মোল্লা বিডি২৪ভিউজ কে জানান দীর্ঘদিন ধরে সুজানগর উপজেলার উলাট মাদ্রাসা মাঠসহ উক্ত গ্রামের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য  বিক্রি করে আসছে উলাট গ্রামের দক্ষিণপাড়ার মো: সিদ্দিক আলীর ছেলে মো: কাদের, মৃত কোবাদ আলী সেখের ছেলে মন্টু শেখ ওরফে বাউল মন্টু, মঞ্জু শেখ, ছুটুসহ কতিপয় যুবক । এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রি করা সহ বিভিন্ন অপকর্মের বাধা প্রদান করা এবং নিষেধ করায় ক্ষুদ্ধ হয় এসব মাদক বিক্রেতারা ।

বুধবার রাতে মাদক বিক্রেতাদের মাদক বিক্রি করতে নিষেধ করলে পুলিশ সদস্য আমিরুল হক রেন্টুর উপর তারা চরাও হন । এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে স্কুল ঘরের পাশ থেকে এসে কাদের, মন্টু শেখ ও মঞ্জু শেখ মিলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টু কে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে মারাত্বকভাবে জখম করে । এসময় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টুর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে মাদক ব্যবসায়ী সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে । আহত অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য কে হত্যার উদ্দেশ্যে এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা হত্যার উদ্দেশ্যে আক্রমন করেছিল বলে তার পরিবারের লোকজন বিডি২৪ভিউজ কে জানায় ।

স্থানীয় লোকজন এবং আহত অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আমিরুল হক রেন্টুর পরিবারের সদস্যরা তাকে পাবনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছিল , তার অবস্থা খুবই আশংকাজনক বলে জানান তার পরিবারের সদস্যরা তাই তাকে পরে ঢাকার শ্যামলী এলাকায় হেলথ কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান সুজানগর থানায় মামলা হয়েছে, আসামী ধরার জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে। মামলার আসামীরা হলেন : আব্দুল কাদের, ইউনুছ, আলম, খায়রুল, মোস্তফা, রাহাদ,ইউছুপ মোল্লা, কোবাদ মোল্লা, বাচ্চু মোল্লা, জুয়েল, সাগর ।

এলাকাবাসী একটি বিষেশ সূত্রে জানা যায় উলাট গ্রামের দক্ষিণপাড়ার মো: সিদ্দিক আলীর ছেলে মো: কাদের, মৃত কোবাদ আলী সেখের ছেলে মন্টু শেখ ওরফে বাউল মন্টু,পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী,এর মধ্যে মনিরুজ্জামান মন্টু শেখ ওরফে বাউল মন্টুর বিরুদ্ধে ৪৫ পিচ ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতারও হয়েছিল বলে যায় যার নং -ডিএডি,জেসিও ৮০৮২ ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.