ইয়াবাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ীদের কে গ্রেফতার করেছে র‌্যাব

0

বিডি২৪ভিউজ ডেস্ক : র‌্যাবের বিশেষ অভিযানে ঢাকা রমনায় বিপুল পরিমানে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবাসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীদের কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ৩১/০৫/২০২১ খ্রীঃ সন্ধ্যা ১৭.০০ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ডিএমপি ঢাকাস্থ রমনা থানাধীন সরকারি অফিসার্স কোয়াটার্স (সুপিরিয়র) ১৮ বেইলি রোডের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯৭৫(ঊনিশশত পঁচাত্তর) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আঃ সাঈদ (৩৫), পিতা- মোঃ ইসহাক আলী, সাং-শেরুডাঙ্গা, থানা- মিঠাপুকুর, জেলা- রংপুর ২। মোঃ আঃ সামাদ (৪৩), পিতা- মৃত আব্দুল গফুর, সাং-বৈন্যা, থানা- ধামরাই, জেলা- ঢাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে ঢাকা এবং বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) ধারায় মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে ঢাকা রমনা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.