চাটমোহরে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কর্তৃক স্কুলছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ

0

নিজস্ব প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার নেংড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী কর্তৃক ওই স্কুলের ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার (৩১ মে) বিকেলে। এ ব্যাপারে ওই ছাত্রীর নানী নেংড়ী গ্রামের রোস্তম আলীর স্ত্রী রাজিয়া বেগম চাটমোহর খানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। গতকাল মঙ্গলবার রাজিয়া বেগম আরেকটি অভিযোগ দায়ের করেছেন চাটমোহর উপজেলা চেয়ারম্যান ও শিক্ষা কমিটির সভাপতি আঃ হামিদ মাস্টারের কাছে।

অভিযোগে জানা যায়, নেংড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী আরিফুল ইসলাম ওরফে শরিফুল গত সোমবার স্কুলের ৫ম শ্রেণীর একছাত্রী (১১)কে কিছু কাগজপত্র স্বাক্ষর করার কথা বলে তার সাথে স্কুলের শিক্ষক কামরুল ইসলামের কাছে যেতে বলে। বিকেল সাড়ে ৩টার দিকে ওই ছাত্রীকে নিয়ে আরিফুল কচুগাড়ি গ্রামে কামরুল মাস্টারে বাড়িতে রওনা দেয়। পথিমধ্যে ফাঁকা স্থানে দপ্তরি ওই ছাত্রীকে জোরপূর্বক একটি পাটখেতে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়।

এসময় মেয়েটির চিৎকারে পথচারী এগিয়ে এলে পালিয়ে যায় আরিফুল ওরফে শরিফুল। সোমবার রাতে ওই ছাত্রীর নানী চাটমোহর থানায় ও মঙ্গলবার উপজেলা চেয়ারম্যানের নিকট অভিযোগ দায়ের করেছেন। উপজেলা চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার বলেন, অভিযোগ পাওয়ার পরই বিষয়টির তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা শিক্ষা অফিসারকে নির্দেশ দেওয়া হয়েছে। চাটমোহর থানার ওসি মোঃ আমিনুল ইসলাম জানান,সোমবার রাতে অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.