মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ৩ বন্ধু নিহত

0

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ৩ বন্ধু নিহত হয়েছেন। ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কের জয়নগর শিমুলতলা মোড়ে বুধবার (১লা সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এ দূর্ঘটনা ঘটে। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

রাত দশটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত দুইজনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন, ঈশ^রদী উপজেলার রুপপুর গ্রামের লালন হোসেনের ছেলে ইব্রাহিম হোসেন (২৫) ও জহুরুল ইসলামের ছেলে জয় (২৭)। অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, ঘটনার সময় দু’টি মোটরসাইকেল পাল্লা দিয়ে দ্রæতগতিতে পাকশীর দিকে যাচ্ছিল। জয়নগর শিমুলতলা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে নিযুক্ত একটি কোম্পানীর মাইক্রোবাসের সাথে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঈশ^রদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসা কর্মকর্তা সাকিব হাসান বলেন, হাসপাতালে নিয়ে আসার পর তাদের পরীক্ষা করে মৃত অবস্থায় পাওয়া গেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.