আটঘরিয়ায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় রতনকে মেয়র পদে নৌকার একক প্রার্থী ঘোষণার দাবী

0

নিজস্ব প্রতিবেদক : পাবনার আটঘরিয়া পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র শহিদুল ইসলাম রতনকে মেয়র পদে নৌকার একক প্রার্থী ঘোষণার দাবী জানিয়েছে বর্ধিত সভায় আগত বক্তারা। আজ মঙ্গলবার (০৯ নভেম্বর) উপজেলা পরিষদ চত্বর হল রুমে আয়োজিত বর্ধিত সভায় বক্তারা এ দাবী জানান।

পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ মো: গোলজার হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনির উদ্দিন আহমেদ মান্না, বিজয় ভূষণ রায়, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল গফুর মিয়া, সাধারণ সম্পাদক মোহাঈম্মীন হোসেন চঞ্চল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম মুকুল, একদন্ত ইউপি চেয়ারম্যান ইসমাঈল হোসেন সরদার, লক্ষিপুর ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার। আওয়ামী লীগ নেতা ইন্তাজ আলী খান, জিন্নাত আলী শেখ প্রমুখ। সভায় আসন্ন পৌরসভার নির্বাচনে নৌকার মনোনয়ন পেতে বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতনকে একক প্রার্থী নির্বাচনের মাধ্যমে কেন্দ্রে প্রেরণের দাবী জানায় বক্তারা।

বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান পৌর মেয়র শহিদুল ইসলাম রতন এই উপজেলা ও পৌর মানুষের সুখে-দুখে এবং আওয়ামী লীগের দু:সময়ে দলের সাথে থেকে দলকে সুসংঘঠিত করে চলেছেন। বিশেষ করে করোনা মহামারিতে এই উপজেলা ও পৌর এলাকার মানুষের পাশে থেকে সেবা দান করেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.