পাবনায় চেয়ারম্যান প্রার্থী হত্যা মামলায় অস্ত্রগুলিসহ গ্রেপ্তার ৩

0

পাবনা প্রতিনিধি : পাবনা সদরের ভাড়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াসিন আলম হত্যা মামলার অন্যতম প্রধান আসামীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে। শুক্রবার দিবাগত গভীররাতে পোষাকি ও সাদা পোষাকের পুলিশ যৌথ ভাবে এই অভিযান পরিচালনা করে।

গ্রেপ্তারকৃতরা হলেন; মহাদেবপুর পূর্বপাড়ার খবির শেখের ছেলে রবিউল ইসলাম রবি (৪০), কোলাদি বিজয়রামপুর গ্রামের নাদের বিশ্বাসের ছেলে শহিদুল ইসলাম ওরফে শহীদুল্লাহ ও মহাদেবপুর পূর্বপাড়ার তাহেজ উদ্দিনের ছেলে সিরাজ শেখ (৩৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিত্বে শুক্রবার রাত পৌনে ২ টার দিকে পুলিশ ও ডিবি পুলিশের যৌথ টিম আসামী ধরতে অভিযানে নামে। এ সময় ভাড়ারা ইউনিয়নের কোলাদি চারাবটতলা নামক স্থানে অভিযান চালিয়ে ওই ইউনিয়নের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ইয়াসিন আলম হত্যা মামলার অন্যতম আসামীসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ওয়ান শুটারগান ও তিন রাউন্ডগুলি উদ্ধার করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে শনিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ সময় সদর থানায় অস্ত্র মামলা দায়ের করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে হত্যা, অস্ত্র মামলাসহ একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.