“দেশমাতা আপোষহীন নেত্রী বি এন পি চেয়ারপার্সন এর মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিতেই হবে” এ স্লোগানকে সামনে রেখে হরিনাকুন্ডু উপজেলা ও পৌর বিএনপি’র প্রস্তুতি সভা

0

তুষার হাবীব ( হরিনাকুন্ডু) ঝিনাইদহ : আগামী ২৯ শে ডিসেম্বর দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিদেশে সু- চিকিৎসার দাবিতে ঝিনাইদহে গনসমাবেশ সফল করার লক্ষে হরিণাকুন্ডু উপজেলা ও পৌর বি এন পির দলীয় কার্যালয়ে “”দেশমাতা আপোষহীন নেত্রী বিএনপি চেয়ারপার্সন এর মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিতেই হবে “”এই স্লোগানকে সামনে রেখে হরিণাকুন্ডু উপজেলা ও পৌর বিএনপি কর্তৃক এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) কেন্দ্রীয় বিএনপি, সাবেক বিরোধী দলীয় হুইপ, ঝিনাইদহ জেলা বিএনপি’র সাবেক সফল সভাপতি, বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা কমান্ডার জননেতা আলহাজ্ব মসিউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনঃ মোঃ ইয়াকুব আলী মন্ডল সাবেক যুগ্ম আহ্বায়ক হরিনাকুন্ডু বিএনপি ও মোঃ আব্দুস সামাদ, আহবায়ক, হরিনাকুন্ডু উপজেলা যুবদল, মোঃ হারুন অর-রশিদ, আহবায়ক, হরিনাকুন্ডু পৌর যুবদল, মোঃ আলমগীর কবির, আহবায়ক, হরিনাকুন্ডু পৌর সেচ্ছাসেবকদল, মোঃ খাইরুল ইসলাম, সদস্য সচিব, হরিনাকুন্ডু উপজলা সেচ্ছাসেবকদল। এছাড়া উপস্হিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন বিএনপি’র সভাপতি /সম্পাদক সহ উপজেলা ও পৌর বিএনপি’র বিভিন্ন স্থানের নেতৃবৃন্দ। উক্ত প্রস্তুতি সভার সভাপতিত্ব করেনঃ মোঃ জমির উদ্দিন মোল্লা, সাবেক যুগ্ম আহ্বায়ক হরিনাকুন্ডু বিএনপি ২৯‘শে ডিসেম্বর সমাবেশ‘কে সফল করার লক্ষ্যে হরিনাকুন্ড উপজেলা, পৌরসভা এবং প্রতিটি ইউনিয়নে গিয়ে, পথসভা করার মাধ্যমে নেতা কর্মীদের প্রতি আহবান জানান গণ-মানুষের নেতা জননেতা আলহাজ্ব মসিউর রহমান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.