পাহাড়ে শীঘ্রই পুলিশ মোতায়েন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

0

বিডি২৪ভিউজ ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পাহাড়ে সার্বিক আইনশৃঙ্খলার জন্য শীঘ্রই পুলিশ বাহিনী মোতায়েন করা হবে। শনিবার রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে রাজধানী উচ্চবিদ্যালয়ে সরস্বতী পূজা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।

সেনাবাহিনীর ওপর হামলার ঘটনা মাঝেমধ্যেই হয়ে থাকে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা মনে করি এর ভেতরেও অনেক ধরনের ষড়যন্ত্র এখানে কাজ করে। পাহাড়ে কিছু সমস্যা আছে। সেনাবাহিনী কাজ করছে। তিনি জানান, শীঘ্রই পার্বত্য তিন জেলায় পুলিশ বাহিনীর সদস্য মোতায়েন করা হবে। যেখানে আর্মি ক্যাম্প রয়েছে, সেখানে পুলিশ বাহিনী সদস্যদের সার্বিক আইনশৃঙ্খলার জন্য পাঠানো হবে খুব শীঘ্রই।

এছাড়া র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার বিষয়ে আসাদুজ্জামান খান কামাল জানান, কিছু ভুল তথ্যের জন্য এমনটি হয়েছে। লবিস্ট নিয়োগের নামে কারা কীভাবে বিদেশে টাকা পাঠিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। শীঘ্র তাদের সামনে আনা হবে। যারা টাকা পাঠিয়েছে তাদের খতিয়ে দেখা হচ্ছে। তাদেরও আইনের আওতায় আনা হবে। নিরাপত্তা বাহিনী গুমের সঙ্গে সংশ্লিষ্ট নেই জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, বাংলাদেশে কেউ গুম হয় না, কেউ কেউ নানা কারণে আত্মগোপন করে। পরে আবার ফিরে আসে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.