সনাতন ধর্ম সুরক্ষা পরিষদ (USA) এবং স্মার্ট কর্পোরেট ক্লিনিকের মধ্যে চুক্তি স্বাক্ষর

0

বিডি২৪ভিউজ ডেস্ক : বাংলাদেশসহ সারাবিশ্বের মন্দিরগুলিকে একটি প্লাটফর্মে (এপস এবং ওয়েবসাইট) এনে একটি ম্যানেজমেন্ট সল্যুশনের মাধ্যমে মন্দিরের দৈনন্দিন কার্যক্রম পরিচালনার জন্য সনাতন ধর্ম সুরক্ষা পরিষদ (USA) এবং স্মার্ট কর্পোরেট ক্লিনিকের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এই এপস এবং ওয়েবসাইটে প্রতিটা মন্দির তার নিজের নামে একটি পেজ পাবেন, যেখানে মন্দিরের বর্ণনা, মন্দির কমিটির সদস্যদের ছবিসহ নাম, পদবি ও মোবাইল নাম্বার থাকবে। কমিটির সদস্য ও কমিউনিটির সদস্যসের মাঝে প্রিভিলেজ অনুযায়ী বিভিন্ন নোটিশ প্রদান। বছর ব্যাপী বিভিন্ন ইভেন্টস তৈরি এবং সেগুলির আপডেট কমিউনিটির সদস্যদের মাঝে স্বয়ংক্রিয়ভাবে প্রেরন।

নিউজ আকারে (ইমেজ/ভিডিও) মন্দিরের সকল আপডেট প্রকাশ। কমিউনিটির সদস্যরা তাদের মতামত ব্লগের মাধ্যমে প্রকাশ করতে পারবে।

স্মার্ট কর্পোরেট ক্লিনিকের মাধ্যমে মন্দির ভিত্তিক ফার্মেসি শপ পরিচালনা করা হবে যেখান থেকে কমিউনিটির কেউ মেডিসিন ক্রয় করলে সে স্মার্ট কর্পোরেট ক্লিনিকের চিকিৎসকের কাছ থেকে বিনামুল্যে চিকিৎসা পরামর্শ পাবেন এবং প্রতিমাসে ৫০০০/টাকার সমপরিমান প্যাথলজিক্যাল পরীক্ষা নিরীক্ষা করাতে পারবেন ৬৫% ক্যাশলেসে বাড়ি বা মন্দির থেকে স্যাম্পল প্রদানের মাধ্যমে।

FUTURE CXO এবং CODE Shastra Pvt Ltd (India) এর সহযোগিতায় মন্দির ভিত্তিক ট্রেনিং সেন্টার পরিচালনা করা হবে যেখান থেকে কমিউনিটির সদস্যরা স্কলারশিপের মাধ্যমে আইটির উপর বিভিন্ন কোর্স করার সুযোগ পাবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.