প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কলেজ ছাত্রীকে ছুরির আঘাতের ঘটনায় আটক -১

0

বিডি২৪।িাুজ ডেস্ক : র‌্যাব-১২’র অভিযানে গাজীপুর জেলার শ্রীপুর থানায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কলেজ ছাত্রীকে ছুরির আঘাতের ঘটনায় পাবনা হতে আটক -১ । “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোরালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে সাধারন জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগণের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

২। গত ১০ মার্চ ২০২২ তারিখ গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন বরমী শাকিনস্থ মমতাজ প্রধান রাইস মিলের পূর্বে বরামা রাস্তার উপর, বার্মি বর্মি শ্রীপুর এলাকায় জনৈকা প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় আসামী মোঃ মামুন(২২), পিতা-মোঃ আজগর আলী, সাং-দাইবাড়ীটেক, থানা-শ্রীপুর, জেলা-গাজীপুর ক্ষিপ্ত হয়ে ভিকটিমকে অকথ্য ভাষায় গালিসহ তাহার শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরি দিয়ে আঘাতের মাধ্যমে গুরুতর জখম করে এবং ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। এ ব্যাপারে ভিকটিমের পিতা বাদীয় হয়ে গাজীপুর জেলার শ্রীপুর থানায় একটি মামালা দায়ের করেন। শ্রীপুর থানার মামলা নং-২০/১১৮ তারিখ ১০ মার্চ ২০২২।

ধারা ৩৪১/৩২৬/৫০৬ পেনাল কোড-১৮৬০। বিষয়টি র‌্যাবকে অবহিত করা হলে, তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যর মাধ্যমে আসামীর সঠিক অবস্থান নির্ণয় করে র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর স্পেশাল কোম্পানী এবং র‌্যাব-১ এর যৌথ আভিযানিক দল অভিযান চালিয়ে পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন কালিকাপুর উত্তর পাড়া এলাকা হইতে ১২/০৩/২০২২ ইং তারিখ সন্ধ্যা ১৭.০৫ ঘটিকার সময় আসামী মোঃ মামুনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর নিকট হইতে ০১ টি মোবাইল উদ্ধার করা হয়। ৩। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে গাজীপুর জেলার শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.