ইছামতি’র সংস্কার কাজ তরান্বিত করতে হবে জেলা উন্নয়ন সমন্বয় সভায় বক্তাগণ

0

রফিকুল ইসলাম সুইট : রবিবার সকালে পাবনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, ইছামতি নদী থেকে অবৈধ দখলদার উচ্ছেদ এবং সংস্কার করে একটি নান্দনিক পরিবেশ ফিরিয়ে আনা পাবনার মানুষের প্রাণের দাবি। পাবনার মানুষের প্রাণের এই দাবিতে গুরুত্ব দিয়ে এবং সরকারের নির্দেশনা দ্রুত বাস্তবায়ন করা প্রয়োজন। সামনে বর্ষা মৌসুম ইছামতি নদী সংস্কারের কাজ ব্যাহত হতে পারে এছাড়া ও বিভিন্ন প্রতিকুলতা দেখা দিতে পারে। ইছামতি সংস্কারের কাজ তরান্বিত করতে হবে।

পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অংশগ্রহণ করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কাজী আতিয়ুর রহমান, পাবনা সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক আফরোজ আকতার, সংবাদ পত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আবুল মনসুর আহমেদ, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী ফয়সাল আহমেদ, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমান রহমান মন্ডল, বিভাগীয় বন কর্মকর্তা কাশ্যপী বিকাশ চন্দ্র, জেলা শিক্ষা কর্মকর্তা মো. মোসলেম উদ্দিন, জনস্বাস্থ্য বিভাগের নির্বাহী প্রকৌশলী মেহরাজ হোসেন, পাবনা পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. নাজমুল হক, জেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা তানভির রহমান, সিনিয়র তথ্য কর্মকর্তা সামিউল ইসলাম, বাসস ও ভোরের কাগজ রফিকুল ইসলাম সুইট, সদও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারোফ হোসেন, চাটমোহর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হামিদ মাষ্টার, জেল সুপার শাহ আলম খান, পাবনা নাসিং কলেজের অধ্যক্ষ মাহবুবা খাতুন, জেলা ক্রীড়া কর্মকর্তা রফিকুল ইসলাম ।

সভায় পাবনা সদর হাসপাতালের অব্যবস্থাপনা, গণপুর্ত বিভাগের আওতায় বধ্যভুমি ও মুক্তিযোদ্ধাদেও কবর সংরক্ষণ প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি,রমজানে বাজার মনিটরিং, পাবনা রেকর্ড রুমের সংস্কার, বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তরান্বিত করা সহ বিভিন্ন বিষয় আলোচনা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.