নাটোরের বড়াইগ্রামে অনুমোদনহীন পণ্য রাখায় তিনটি দোকানে জরিমানা

0

রিয়াজ হোসেন লিটু, নাটোর : নাটোরের বড়াইগ্রামে অনুমোদনহীন পণ্য রাখায় তিনটি দোকান কে দশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বাণিজ্য মন্ত্রণাল‌য়ের তত্ত্বাবধা‌নে জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের নাটোর জেলা কার্যালয় কর্তৃক আজ ১৯ এপ্রিল বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজার এলাকায় একটি অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

সকাল ১১টা থেকে প‌রিচা‌লিত অ‌ভিযা‌নে ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর বি‌ভিন্ন ধারায় প্রশাস‌নিক ব্যবস্থায় বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজার, মালিপাড় রোড এলাকায় অবস্থিত বেবি শপের স্বত্বাধিকারী শহিদুল ইসলাম মন্টু ৪ হাজার, লেকমি কসমেটিকস এর স্বত্বাধিকারী মোহাম্মদ আলীকে ৩ হাজার এবং নূর কসমেটিকসের স্বত্বাধিকারী মহব্বত হোসেন ৩ হাজার টাকাসহ ০৩ টি প্রতিষ্ঠানে সর্বমোট দশ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

এর পাশাপাশি সচেতনতার জন্য ব্যবসায়ীদের লিফলেট বিতরণ করা হয়। নাটোর জেলার বড়াইগ্রাম থানার বনপাড়া তদন্ত পুলিশ ফাঁড়ির পুলিশ টিমের সহায়তায় উপর্যুক্ত অ‌ভিযা‌নটি প‌রিচালনা করা হয়। জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, নাটোর জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মেহেদী হাসান তানভীর উক্ত অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন এবং বড়াইগ্রাম উপজেলার ক্যাব সদস্য আব্দুল কাদের সজল অভিযানটি পরিচালনায় সহায়তা করেন। সহকারী পরিচালক জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.