কাপ্তাইয়ের ঘুরতে এসে কর্ণফুলী নদীতে ডুবে এক তরুণের মৃত্যু

0

মাহফুজ আলম নিজস্ব প্রতিনিধি : রাঙামাটির কাপ্তাইয়ের ঘুরতে এসে কর্ণফুলী নদীতে ডুবে এক তরুণের মৃত্যু হয়েছে। মৃত তরুণের নাম লোকেশ বৈদ্য (১৯)। নিখোঁজ রয়েছে তাঁর বন্ধু অপূর্ব সাহা (১৯)। জীবিত উদ্ধার করা হয়েছে তাঁদের আরেক বন্ধু সাইমন কে।

তাঁর ছয় বন্ধু কাপ্তাইয়ে ঘুরতে এসেছিলেন। আজ বুধবার ১১ মে বিকাল সাড়ে ৩টার দিকে কাপ্তাই উপজেলার সীতারঘাট এলাকায় ছয় বন্ধু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন। নিখোঁজ তরুণদের উদ্ধারে কাপ্তাই ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবরিদল অভিযান চালালে প্রথমে সাইমন কে জীবিত উদ্ধার করে, পরে সাড়ে ৫টার দিকে মৃত অবস্থায় লোকেশ বৈদ্যকে উদ্ধার করা হয়। তাঁদের আর এক বন্ধু অপূর্ব সাহাকে উদ্ধারে অভিযান চলছে। বাকি তিনজন সাঁতরে তীরে ওঠে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির জাহান জানিয়েছেন, চট্টগ্রাম নগরী থেকে তাঁরা ছয় বন্ধু কাপ্তাইয়ে ঘুরতে এসেছে বলে জেনেছি। বিকেলে তারা সীতারঘাট এলাকায় গোসল করতে নামলে নদীতে তলিয়ে যায়। ফায়ার সার্ভিস ও নৌবাহিনীর ডুবুরি দলকে খবর দিলে তাঁরা অভিযান চালান। অভিযানে সাইমন কে উদ্ধার করে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের বন্ধু লোকেশ বৈদ্যর মরদেহ উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ রয়েছে অপূর্ব সাহা, তাকে উদ্ধারে অভিযান চালানো হয়েছে। তবে বুধবার রাত হয়ে যাওয়ায় অভিযান আপাতত স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে আবার অভিযান চালানো হবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.