চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ !

দুই ঘন্টার মধ্যে পাষান্ড ধর্ষক গ্রেফতার

0

পাবনা প্রতিনিধি : চকলেট কেনার লোভ দেখিয়ে পাবনার সুজানগর উপজেলায় ৭ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে মামলা রজুর দুই ঘন্টার মধ্যে পাষণ্ড ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে সুজানগর থানা পুলিশ ।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো : আব্দুল হাননান কালের কণ্ঠকে জানান আজ ৭ আগষ্ট পাবনা পুলিশ সুপার ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম মহোদয়ের নির্দেশনায়, সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) মোঃ রবিউল ইসলামের তদারকিতে ৭ আগষ্ট দুপুর ১২,৩০ মিনিট হইতে দুপুর ২.৩০ মিনিটের মধ্যে সুজানগর থানার মানিকহাট ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আমি ও এস,আই জাহাঙ্গীর আলমের একটি চৌকস দল শিশুধর্ষণের সাথে জড়িত একজন ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হই ।

ঘটনার বিরবণে ওসি আব্দুল হান্নান জানান গত ৫ আগষ্ট বিকালে আসামি, বাদীর সাত বছরের মেয়েকে চকলেট কেনার টাকা দেওয়া লোভ দেখিয়ে ফুসলিয়ে আসামির পশ্চিম দুয়ারী টিনের গোয়াল ঘরের মধ্যে নিয়ে সকলের অগচরে ধর্ষণ করতে শুরু করে, তখন ভিকটিম কান্না শুরু করলে পাষান্ড ধর্ষক তাকে ছেড়ে পালিয়ে যায়, পরে ভিকটিম কে আহত অবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে ভিকটিম সেখানে চিকিৎসাধীন আছেন। উক্ত অভিযোগ আজ ৭ আগষ্ট করা হয়। বর্তমানে ভিকটিম সেখানে চিকিৎসাধীন আছেন। উক্ত অভিযোগ আজ দুপুরে থানায় প্রাপ্তির পর উর্ধতন কতৃপক্ষে অবগত করে বিষয়টি এজাহার হিসেবে গন্য করে, দ্রুত পাষান্ড ধর্ষককে গ্রেফতার করা হয়।

পাষান্ড ধর্ষক সুজানগর থানার মানিকহাট ইউনিয়নের রাইপুর বাজার এলাকার মৃত পাথারী সরদারের ছেলে মো : মুসা সরদার (৫০), পেশায় একজন কৃষক । ধর্ষককে প্রয়োজনীয় পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপদ্দ করা হইয়াছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.