কাপ্তাইয়ের রাইখালীতে আঞ্চলিক দুই পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধ চলছে

বিস্তারিত আসছে

0

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি : কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের ডুলছড়ি নোয়াপাড়া এলাকায় আঞ্চলিক দুই দলের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনার সংবাদ পাওয়া গেছে। মঙ্গলবার(৩০ আগষ্ট) বিকাল সাড়ে পাঁচটার দিকে মগ পার্টি ও জেএসএস দুই পক্ষের মধ্যে ব্যাপক গুলি বিনিময় হয় বলে এলাকাবাসীরা জানান।

জানা যায়, ঐ এলাকায় অবস্থানরত এমএনপি’র সদস্যরা খাবার খাওয়ার সময় জেএসএস মূলদল সমর্থিত সশস্ত্র সন্ত্রাসীরা তাদেরকে লক্ষ্য করে গুলিবর্ষণ করেন। ওই সময় এমএনপি’র সদস্যরা পাল্টা গুলি বর্ষণ করে। পাহাড়ি পথ ও দুর্গম এলাকা হওয়ায় উক্ত গুলা গুলির ঘটনায় হতাহতের কোন তথ্য পাওয়া যাযনি। তবে তথ্য নিশ্চিতে অনুসন্ধানী কাজ অব্যাহত রয়েছে।

২ নং রাইখালী ইউনিয়ন এর ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সেলিম জানান, ডলুছড়ির নোয়াপাড়া এলাকায় দীর্ঘক্ষন গুলি বিনিময়ের কথা এলাকাবাসী শুনেছেন। তবে কাদের মধ্যে এই ঘটনা ঘটেছে তিনি জানার চেষ্টা করছেন বলে বলে জানান। এব্যাপারে চন্দ্রঘোনা থানার অফিসার্স ইনচার্জ ( ওসি) ইকবাল বাহার চৌধুরীর সাথে মুঠোফোনে আলা ফলে তিনি জানান গোলাগুলির খবর পাওয়ার পর সেই স্থানে পুলিশ সদস্যদের দ্রুত পাঠানো হয়েছে। পুলিশ না আসা পর্যন্ত বিস্তারিত বলা যাবে না।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.