প্রধানমন্ত্রী আমাকে ডেপুটি স্পিকার নির্বাচিত করে পাবনার মানুষকে সম্মানিত করেছেন-নবনিযুক্ত ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু

0

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় সংসদের নবনিযুক্ত ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, গণতন্ত্রকে সুসংহত করতে আগামী নির্বাচন হবে সুশৃংখল পরিবেশে, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ডেপুটি স্পিকার নির্বাচিত করে পাবনার মানুষকে সম্মানিত করেছেন। দেশের উন্নয়নে এবং দলীয় শৃঙ্খলা রক্ষায় প্রধানমন্ত্রীর নির্দেশনা অক্ষরে অক্ষরে মানতে হবে। একবার ভুল করলে ক্ষমা হয়, বারবার ভুল করলে ক্ষমা হয় না।

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক রেজাউল রহিম লালের সভাপতিত্বে ও পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পাবনা সদর আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স এমপি’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি সহ অনেকে।

অনুষ্ঠানে ডেপুটি স্পিকার শামসুল হক টুকু আরো বলেন, গণতন্ত্রকে সুসংহত করতে আগামী নির্বাচন সুশৃংখল পরিবেশে সম্পন্ন করতে হবে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে দেশ থেকে সন্ত্রাস, মাদক ও অপরাজনীতি দূর করতে হবে। অতীতের ন্যায় পাবনায় আর কখনোই সাম্প্রদায়িক রাজনীতির স্থান হবে না। সারা বিশ্ব বঙ্গবন্ধু’র কন্যা শেখ হাসিনাকে সম্মানিত করেছে। সারা দেশে ও আন্তর্জাতিক অঙ্গনে বিশ্ব শান্তি প্রতিষ্ঠা কর্মসূচি বাস্তবায়নের লক্ষে শেখ হাসিনা বিশ্বকে সন্তুষ্ট করছেন। সমাজে সন্ত্রাস, মাদক ও অপ-রাজনীতি থেকে দুরে থাকতে যুবসমাজকে আহবান জানান তিনি।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকুকে দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, শ্রমজীবী সংগঠন, বেসরকারি সংস্থা, আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনসহ নানা শ্রেণি-পেশার মানুষ ফুলের তোড়া দিয়ে নবনির্বাচিত ডেপুটি স্পিকার শামসুল হক টুকুকে সংবর্ধনা জানান।

এদিকে, অনুষ্ঠান চলাকালে মাইকে স্লোগান দেওয়া কে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে চেয়ার ছোঁড়াছুরী ও হাতাহাতি ঘটনা ঘটে। তবে কেউ হতাহত হয়নি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.