‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের মুখে হাসি ফোটাতে অঙ্গিকারাবদ্ধ’

0

বিডি২৪ভিউজ ডেস্ক: শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশের প্রতিটি মানুষের মুখে হাসি ফোটাতে অঙ্গিকারাবদ্ধ। তিনি ক্ষুধা ও দারিদ্রমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলস কাজ করে যাচ্ছেন।

শনিবার (৮ অক্টোবর) বিকেল ৪ টায় শরীয়তপুর সদরের চৌরঙ্গী মোড় এলাকায় নিজ কার্যালয়ে অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল চেক বিতরণকালে তিনি এ কথা বলেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে ৬ লক্ষ ৯০ হাজার টাকা অনুদানের চেক বিতরণ করা হয়।

অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল চেক বিতরণকালে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু

মো. ইকবাল হোসেন অপু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অপেক্ষাকৃত অসচ্ছল পরিবারগুলোকে পর্যায়ক্রমে আর্থিক অনুদানসহ সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় সকল সহায়তা অব্যাহত রাখবেন।

অসচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল চেক বিতরণকালে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু । এসময় জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি জেলা,উপজেলা,পৌরসভা ছাত্রলীগ-যুবলীগ-স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.