সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলায় আহত ঈশ্বরদীর ২ সাংবাদিক

0

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা : সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলায় গুরুতর আহত হয়েছেন ঈশ্বরদীর দুই সাংবাদিক। এরা হলেন এশিয়ান টিভির ঈশ্বরদী প্রতিনিধি রাসেল আলী (২৬) এবং বিজয় টিভির ক্যামেরাম্যান ও দৈনিক মুক্তখবরের ঈশ্বরদী প্রতিনিধি শিশির মাহমুদ। হামলায় তাদের রক্তাত্ত করা ছাড়াও ক্যামেরা ভাংচুর করা হয়। মঙ্গলবার দুপুরে ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের বক্তারপুরে নিষিদ্ধ যৌন উত্ত্যেজক সিরাপ প্রস্তুতকারী এসএমই ল্যবরেটরী ইউনানী নামক কোম্পানীতে সংবাদ সংগ্রহ করতে গেলে এ হামলার ঘটনা ঘটে। সন্ধ্যার দিকে বিজয় টিভির প্রতিনিধি আশরাফুল ইসলাম সবুজ আহতদের রক্তাত্ত অবস্থায় উদ্ধার করেন। পরে তাদের ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এঘটনায় রাতে থানায় এজাহার দেওয়া হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার নিশ্চিত করেছেন।

হামলার শিকার শিশির মাহমুদ ও রাসেল আলী জানান, মঙ্গলবার বিকেলে মটর সাইকেলে সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের মোড়ের পাশে গোপনে এসএমই ল্যবরেটরী ইউনানী নামক একটি কারখানায় নিষিদ্ধ যৌন উত্ত্যেজক সিরাপ তৈরীর খবর সংগ্রহ করতে গেলে একাউন্ট ম্যানেজার শিমুল কৌশলে বসিয়ে রাখে। এসময় তারা কারখানার মুল ফটক বন্ধ এবং বিদ্যুৎ এর মেইন সুইচ বন্ধ করে দেয়। পরে মাহাবুব আলম, ম্যানেজার মোঃ শিমুল, মালিকের স্ত্রী শিল্পী খাতুন, হানুফা খাতুন, সুফিয়া খাতুনসহ অজ্ঞাত আরও ঘরে আটকিয়ে বেদম মারধর এবং ক্যামেরা ভেঙ্গে ফেলে। লোহার রড, জিআই পাইপ, লোহার হাতুড়ির আঘাতে শিশিরের মাথা ফেটে যায়। থানায় এঘটনার অভিযোগ এবং সংবাদ প্রকাশ করা হলে মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয়। কারখানার ভেতরে একটি রানার পিকআপে পাবনা-ড-১১-০১৮১ নিষিদ্ধ যৌন উত্ত্যেজক সিরাপ লোড করার ছবি ধারণ করাই ছিলো অপরাধ।

বিজয় টিভির ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম সবুজ জানান, সাংবাদিক শিশির মাহমুদ থানায় লিখিত এজাহার দিয়েছেন। এঘটনার প্রতিবাদে এবং হামলাকারীদের দ্রুত বিচার আইনে গ্রেফতারের দাবিতে সাংবাদিকরা বুধবার মানববন্ধনের আহব্বান করেছে বলে জানান তিনি।##

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.