জনগণকে অবহেলা নয়, মূল্যায়ন করতে হবে: রাষ্ট্রপতি

0

বিডি২৪ভিউজ ডেস্ক : উন্নয়নের সুফল দেশের জনগণের জন্য নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নের পাশাপাশি জনগণের জন্য তার সুফল নিশ্চিত করারও আহ্বান জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার কিশোরগঞ্জের হাওড় উপজেলা ইটনায় এক মতবিনিময় সভায় তিনি বলেন, জনগণের ভালোবাসা পেতে হলে জনগণকে মূল্যায়ন করতে হবে।

এলাকার উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে রাষ্ট্রপতি বলেন, শুধু উনয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন করলেই হবে না, জনগণ যেন তার সুফল পায় তা-ও নিশ্চিত করতে হবে। রাজনৈতিক নেতাসহ জনপ্রতিনিধিদের তিনি জনগণের সঙ্গে সুসম্পর্ক নিবিড় রাখার আহ্বান জানান।

বিকালে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ইটনা উপজেলার রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়াম মিলনায়তনে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন।

সন্ধ্যায় তিনি অপর হাওড় উপজেলা অষ্টগ্রাম উপজেলা সদরে অবস্থিত রাষ্ট্রপতি আব্দুল হামিদ অডিটোরিয়াম মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় যোগদান করেন। এ সময় অন্যদের মধ্যে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন ও কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহম্মদ তৌফিক বক্তব্য রাখেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.