রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ আরসার ৬ সদস্য আটক

0

বিডি২৪ভিউজ ডেস্ক : বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় এপিবিএন ও র‍্যাব। এসময় আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে আরসা দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়।

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও র‍্যাবের যৌথ অভিযানে মিয়ানমারের সশস্ত্র গোষ্ঠী আরাকান স্যালভেশন আর্মির (আরসা) ছয় সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উখিয়ার পালংখালী ময়নারঘোনার ১৮নং রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী। আটকরা হলেন-মোহাম্মদ আরব(২৪), মোহাম্মদ নূরু (৩১) মোহাম্মদ ইউনুছ (৩৩), হাফিজুল আমিন (২৫) মির কাশেম ওফরে হামিদ হোসেন (২২),হারুন (২৮)

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় এপিবিএন ও র‍্যাব। এসময় আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে আরসা দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও গুলিসহ আটক বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.