শাহরাস্তি বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত সম্পূর্ণ

0

নিজস্ব প্রতিনিধি : শাহরাস্তি উপজেলা রায়শ্রী দ: ইউনিয়ন রঘুরামপুর লিটল মুন কিন্ডারগার্টেন স্কুলের বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ১১ মার্চ ২০২৩ ইং সম্পূর্ণ হয়েছে।

বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, ঢাকা সেন্টারের নবনির্বাচিত চেয়ারম্যান ও বিদ্যুৎ বিভাগ পাওয়ার সেল এর মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যাংকার সুরাইয়া তালুকদার, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ডা: স্বপন দেবনার্থ, শাহরাস্তি উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি মো: মকবুল চৌধুরী, রুপালী ব্যাংক কর্মকর্তা মো: মন্টু ভূইয়া, অত্র বিদ্যালয়ে শেয়ার হোল্ডার মো: আবুল হোসেন রুমি, হোসাইন বাবু।

এছাড়া ও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ইঞ্জি: নেছার পাটওয়ারী, জেলা ছাত্রলীগের নেতা মো: মাজারুল ইসলাম বাবলা, কামাল হোসেন, সুমন দর্জি, থানা ছাত্রলীগের নেতা পলাশ, জুয়েল সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামিলীগ যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও অভিভাবক।

স্কুলের সাবেক শিক্ষক মো: সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক মো: গাজীউল হক স্বপন পাটওয়ারী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.