বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী

0

নিজস্ব প্রতিনিধি :জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ সকালে বান্দরবান শহরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম,পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান,আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পুষ্পমাল্য অর্পণ করেন।

পরে দিবসটি উপলক্ষ্যে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে সমবেত হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এরপর আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জেলা প্রশাসনের পাশাপাশি পার্বত্য জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংস্থার পক্ষ থেকে কোরআনখানি, দোয়া মাহফিল, আলোচনা সভাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.