হাজীগঞ্জে উন্নয়ন কমিটির নেতার ছেলে মাদকাসক্ত অবস্থায় আটক

0

স্টাফ রিপোর্টার: হাজীগঞ্জে মাতলামির অভিযোগে ১জন ও জুয়া খেলা অবস্থায় ৬ জন সহ ৭ জনকে কে আটক করা হয়েছে। বুধবার (৩০ আগস্ট) দুপুরে আটককৃতদের আদালতে সোপর্দ করে পুলিশ।

হাজীগঞ্জ বাজারস্থ সান্ত্বনা মার্কেট সংলগ্ন এলাকায় বিকালে নেশাগ্রস্ত অবস্থায় মানুষের সাথে অসংলগ্ন আচরণ কথা-বলার অভিযোগে ৯ নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়ন উন্নয়ন কমিটির যুগ্ম আহ্বায়ক আহম্মদপুর গ্রামের আলী আহম্মদ ভুইয়ার ছেলে সরোয়ার (২৫) নামের এক যুবককে আটক করে পুলিশ।

এছাড়া মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর টেকের বাজার মায়া বেগমের চায়ের দোকানের পেছনে খোলা জায়গায় জুয়া খেলাবস্থায় অন্য ৬ জনকে আটক করেন হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোলাম ছামদানিসহ সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলেন, ওই ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের সর্দার বাড়ির মৃত আব্দুল আলীর ছেলে মো. জাহাঙ্গীর (৪৫) ও মৃত রুহুল আমিনের ছেলে দুলাল (৫০), ভুঁইয়া বাড়ির মৃত মজিবুল হকের ছেলে হেদায়েত উল্যাহ্ (৪৬), সিংহের বাড়ির মৃত মনু মিয়ার ছেলে দুলাল (৫০), মৃত ইসমাঈলের ছেলে ইব্রাহিম (৪০) ও আব্দুর রবের ছেলে ইব্রাহিম খলিল (২৮)।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আটককৃতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বুধবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.