এশিয়া কাপ ক্রিকেট ২০২৩ : অনলাইন কুইজ ১ম পর্বের ফলাফল প্রকাশ

0

ঢাকা- বাংলাদেশ, সেপ্টেম্বর ১১, ২০২৩: ডেল টেকনোলজিস এর সৌজন্যে এবং কমপিউটার জগৎ এর আয়োজনে চলমান অনলাইন কুইজ প্রতিযোগিতার ১ম পর্বের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে।

বিপুল উৎসাহ, উদ্দীপনা এবং টানটান উত্তেজনার মধ্য দিয়ে এগিয়ে চলেছে এশিয়া কাপ ক্রিকেট ২০২৩’র আসর। ৬টি দলের অংশগ্রহণে এশিয়া মহাদেশের শ্রেষ্ঠত্বের এই লড়াই শুরু হয় গত ৩০শে আগস্ট। বর্তমানে টুর্নামেন্টের সুপার ফোর পর্বের খেলা চলছে যেখানে দুটি গ্রুপ গ্রুপ থেকে উন্নীত ৪টি দল- বাংলাদেশ, শ্রীলঙ্কা, ভারত ও পাকিস্তান- ফাইনালে উঠার লক্ষ্য নিয়ে খেলছে। প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৭ সেপ্টেম্বর।

৩ পর্বের এই অনলাইন কুইজ প্রতিযোগিতার প্রথম পর্বে অংশ নিয়েছেন মোট ২২৫৪ জন যার মধ্যে ৪৩ জন প্রতিটি (৪টি) প্রশ্নেরই সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন। পরবর্তীতে তাদের মধ্য থেকে লটারির মাধ্যমে নিম্নোক্ত ১২ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়েছেঃ

বিজয়ীরা হলেনঃ আল আমিন (ঢাকা), মোঃ জাহিদ হোসেন (ঢাকা), সাদাত (ঢাকা), রাবিয়া মুন্নি (চট্টগ্রাম), মোঃ বদরুল হাসান (যশোর), আসমা খাতুন (যশোর), মোঃ আল-আমিন হোসেন (চুয়াডাঙ্গা), মুহাম্মদ তুহিন (চুয়াডাঙ্গা), মোহাম্মদ বদরুল হাসান, একরাম হোসেইন, মোঃ মাসুদ রানা এবং শামিমা সুলতানা ।

প্রথম পর্বের ১২ জন বিজয়ীর প্রত্যেককে ৫০০ টাকা করে মোট ৬০০০ টাকা মোবাইল টপ-আপ করা হবে। তবে এখানে শর্ত হচ্ছে, বিজয়ী ১২ জনকে মোবাইল ফোনে ধারণকৃত ১ মিনিটের একটি ভিডিও বার্তা প্রেরণ করতে হবে যেখানে তারা তাদের পরিচয় ও অনলাইন কুইজে অংশগ্রহণ ও বিজয়ী হওয়ার অনুভূতি ব্যক্ত করবেন। কমপিউটার জগৎ কর্তৃপক্ষ ভিডিওটি হাতে পাওয়ার পর বিজয়ীদের টাকা প্রদান করবে।

এখানে উল্লেখ্য, বিজয়ীদের পাঠানো ভিডিও বার্তাগুলো ইউটিউবসহ অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করার পূর্ণ অধিকার কমপিউটার জগৎ এর থাকবে।

অনলাইন কুইজ প্রতিযোগিতার ২য় পর্ব গত ৬ই সেপ্টেম্বর শুরু হয়ে চলবে ১৪ই সেপ্টেম্বর দুপুর ২টা (বাংলাদেশ সময়) পর্যন্ত। তিন পর্বের এই কুইজ প্রতিযোগিতার তৃতীয় ও শেষ পর্ব অনুষ্ঠিত হবে ১৫ ত্থেকে ১৭ সেপ্টেম্বর।

এখানে উল্লেখ্য, এশিয়া কাপ ক্রিকেট উপলক্ষ্যে আয়োজিত ৩ পর্বের এই অনলাইন কুইজ প্রতিযোগিতায় মোট ২৫ হাজার টাকার ৩০টি আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে। এর মধ্যে প্রথম পর্বে ১২ জন বিজয়ীকে মোট ৬ হাজার টাকা, দ্বিতীয় পর্বে ১৬ জন বিজয়ীকে মোট ৮ হাজার টাকা এবং তৃতীয় পর্বের ২ জন (চ্যাম্পিয়ন ও রানার্স-আপ) বিজয়ীকে মোট ১১ হাজার টাকা নগদ পুরস্কার প্রদান করা হবে।

অনলাইন কুইজের ২য় পর্বে অংশ নিতে ক্লিক করুনঃ
https://computerjagat.com.bd/post/2164

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.