রাঙ্গামাটি আওয়ামী লীগে দীপঙ্কর তালুকদারের বিকল্প নেই – মাহবুব উল আলম হানিফ এমপি

0

মাহফুজ আলম, নিজস্ব প্রতিবেদক : রাঙামাটির ২৯৯ আসনের জন্য দীপংকর তালুকদারের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। ২৪ সেপ্টেম্বর রবিবার রাঙামাটি জেলা আওয়ামী লীগের তৃণমূল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তৃণমূল নেতাদের দাবির প্রেক্ষিতে মাহবুব উল আলম হানিফ আরো বলেন, আমি তৃণমূল নেতাদের বক্তব্য শুনে হতাশ হয়েছি। কারণ তাদের প্রত্যেকজনের বক্তব্যে দীপংকর তালুকদারের মনোনয়ন দেয়ার জন্য বারবার দাবি জানিয়েছে। তিনি বলেন, দীপংকর তালুকদারের নমিনেশন নিয়ে চিন্তার কিছু নেই। আমার নিজে নমিনেশন নিয়ে আমি শঙ্কায় থাকলেও উনার মনোনয়ন নিয়ে কোনও সন্দেহ নেই। রাঙামাটি আসনে দীপংকর তালুকদারের বিকল্প কেউ নেই।

এমনকি দীপংকর তালুকদারের বিরুদ্ধে দলের নীতি নির্ধারকদেরও কিছু বলতে শুনিনি। আমরা নিজেরাই দীপংকর তালুকদারকে নেতা মানি। তাই উনার মনোনয়ন নিয়ে আপনাদের যে দুশ্চিন্তা সেসব ঝেড়ে ফেলুন। তৃণমূল নেতৃবৃন্দ বলেছেন, দীপংকর তালুকদারকে মনোনয়ন দিলে আপনারা আগের চেয়ে বেশি ভোট সংগ্রহ করবেন। আপনারা এখন থেকেই কাজ শুরু করুন। সংবিধান অনুযায়ী সময়মতো নির্বাচন হবে এবং সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। নির্বাচন বানচালে বিএনপির যে ষড়যন্ত্র সেটা কখনোই পূর্ণ হবে না।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন বলেন, দীপংকর তালুকদার এই এলাকার মাটি ও মানুষের নেতা। এখনো তিন পার্বত্য জেলায় দীপংকর তালুকদারের ন্যায় নেতা সৃষ্টি হয়নি। তাঁর কোনও বিকল্প নেই। তিনি খাঁটি সোনায় গড়া। তাঁর মতো নেতা সবসময় আসে না। এই আসনে এমন কোনও নেতা সৃষ্টি হয়নি যে দীপংকর তালুকদারের মনোনয়ন শঙ্কায় ফেলতে পারে।

তৃণমূল সম্মেলনে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বরের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খানম এমপি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনসহ জেলা ও উপজেলার নেতৃবৃন্দরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.