আবদুল্লাহপুরে বাসে আগুন দিতে গিয়ে হাতেনাতে আটক ছাত্রদল নেতা মামুন

0

বিডি২৪ভিউজ ডেস্ক : রাজধানীর আবদুল্লাহপুরে বাসে আগুন দিতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন এক ব্যক্তি। র‍্যাব-১-এর সদস্যরা ওই ব্যক্তিকে আটক করেছেন।

আজ সোমবার সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে। র‍্যাব বলছে, বাসে আগুন দেওয়ার সময় হাতেনাতে ধরা পড়া ব্যক্তি হলেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক মামুন মজুমদার (৩৫)।

র‍্যাব-১-এর পুলিশ সুপার জাহিদুর রহমান প্রথম আলোকে বলেন, আবদুল্লাহপুর থেকে মিরপুরগামী প্রজাপতি পরিবহনের একটি বাসে যাত্রী সেজে ওঠেন দুই ব্যক্তি। তখন বাসে চালক ছিলেন আর চালকের সহকারী বাইরে যাত্রীদের ডাকাডাকি করছিলেন। এ সময় ওই দুজন বাসে আগুন দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন পাশে থাকা র‍্যাবের সদস্যরা ধাওয়া দিয়ে তাঁদের একজনকে আটক করেন।

বিএনপির ডাকা চতুর্থ দফার অবরোধের দ্বিতীয় দিন আজ। গতকাল রোববার প্রথম দিনে সারা দেশে অন্তত পাঁচ বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এর মধ্যে ঢাকায় তিনটি বাসে আগুন দেওয়া হয়।

রাজধানীর সূত্রাপুরে গতকাল বাসে আগুন দেওয়া হয় ভোরে। দুপুরে মিরপুরে আরেকটি বাসে আগুন দেওয়া হয়। আর রাতে বাসে আগুন দেওয়ার ঘটনাটি ঘটে তেজগাঁও এলাকায়।

এ ছাড়া গতকাল ভোরে ও সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুটি বাসে আগুন দেওয়া হয়। এর মধ্যে একটি বাসে আগুন দেওয়া হয় সন্ধ্যা পৌনে সাতটার দিকে। তবে বাসে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। সব মিলিয়ে ঢাকাসহ সারা দেশে গত ২৮ অক্টোবর থেকে ১২ নভেম্বর পর্যন্ত মোট ৯৫টি যানবাহনে আগুন দেওয়া হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.