পাবনাস্থ সুজানগর উপজেলা সমিতির পরিচিতি সভা ও ইফতার মাহফিল

পাবনাস্থ সুজানগর সমিতির সভাপতি শফিক সম্পাদক মিল্টন

0

বিশেষ প্রতিনিধি : পাবনাস্থ সুজানগর উপজেলা সমিতির পরিচিতি সভা ও ইফতার মাহাফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বিকালে পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের কনফারেন্স রুমে পাবনাস্থ সুজানগর উপজেলা সমিতির সকল সদস্যদের নিয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ শফিকুল ইসলাম কে সভাপতি ও ওয়াহিদ মোস্তফা মিল্টনকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট একটি পরিচালনা কমিটি ঘোষণা করা হয় এ অনুষ্ঠানে।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আলহাজ্জ্ব হাবিবুর রহমান ও মীর্জা শফিকুল ইসলাম লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক আলী আকবর মিঞা রাজু ও প্রবীর সাহা, সাংগঠনিক সম্পাদক রাজু ইসলাম ওলি, সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রিজু, কোষাধ্যক্ষ হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক মীর আবু জাফর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম মোর্শেদ মিয়া রানা, সমাজসেবা বিষয়ক সম্পাদক মতিউর রহমান, সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক মিলন কুমার সরকার, শিক্ষা বিষয়ক সম্পাদক জাকির হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যডভোকেট রাশেদ মৃধা, সহ-আইন বিষয়ক সম্পাদক মেজবাহ আহসান অনিক, ক্রীড়া বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান জর্জ, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুন নবী মুন্সি ও মহিলা বিষয়ক সম্পাদক কাজল আম্বিয়া।

নির্বাহী সদস্যরা হলেন মোস্তাক আহমেদ আজাদ, আলমগীর হোসেন, তরিত কুমার কুন্ডু, নুরুল আলম বাচ্চু, রফিকুল ইসলাম, আহসান হাবিব রুমি, হেলাল উদ্দিন, সিরাজুল ইসলাম মুরাদ, আমজাদ হোসেন, ভিপি আব্দুল আজিজ, খন্দকার তৌহিদ আনোয়ার, সাইফুল ইসলাম, শেখ আলী ও আবু জাফর।

এতে উপদেষ্টা মন্ডলীরা হলেন এ্যাড. শাজাহান আলী মন্ডল, এ্যাড. আব্দুস সোবহান, এ্যাড. শাহাবুদ্দিন সবুজ, অধ্যক্ষ আব্দুল মতিন খান, এ্যাড. হাতেম আলী, অধ্যক্ষ বাহেজ উদ্দিন, আলতাফ হোসেন, অধ্যক্ষ আব্দুল লতিফ, অধ্যক্ষ কেএম ফারুক হোসেন, অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ ছিদ্দিকুর রহমান, অধ্যক্ষ সুজন মাহমুদ, ডা. রাম দুলাল ভৌমিক, মশিউর রহমান, লিয়াকত আলী তালুকদার, আমিনুল ইসলাম, ডা. জাহেদী হাসান রুমি, ডাঃ আহম্মেদ মোস্তফা নোমান, সেলিম মোর্শেদ।

কমিটি পাঠ করে শোনান এডওয়ার্ড কলেজের সহযোগী অধ্যাপক সিরাজুল ইসলাম মুরাদ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.