চাটমোহরে চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন আতিক

0

পাবনা প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে পাবনার চাটমোহর উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন আতিকুল ইসলাম আতিক। তিনি চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শনিবার (২০ এপ্রিল ) দুপুরে চাটমোহর স্টার মোড়ের নিজের ব্যক্তিগত কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেন।

চেয়ারম্যান প্রার্থী আতিকুল ইসলাম আতিকের সভাপতিত্বে ও ডিবিগ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।

আব্দুর রহিম পাকন বলেন, ‘চাটমোহর ও ভাঙ্গুড়ার মানুষ এমপির পরিবারতন্ত্রের বলয় ভেঙে দিবে। উপজেলা পরিষদের ভোটের মাধ্যমে ওইসব মানুষকে প্রতিহত করবে। সবাই মিলে ঐক্যবদ্ধভাবে নির্বাচন করে আতিককে বিজয়ী করতে হবে।’

তিনি বলেন, ‘এতদিন চাটমোহর কে অন্য চোখে দেখা হয়েছে। এখান উন্নয়নকাজ ঠিকমতো করেননি বর্তমান সাংসদ। এদিকের মানুষ অবহেলিত রয়েছে। অনেক নেতাকর্মী নির্যাতনের শিকার হচ্ছে। নিজেদের পরিবারতন্ত্র মজবুত করতে বড় ছেলেকে মেয়র পদ থেকে পদত্যাগ করিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করাবেন। আর ছোট ছেলেকে মেয়র পদে দিবেন। এটা কোনভাবেই জনগণ মেনে নিবে না। জননেত্রী শেখ হাসিনাও এ বিষয়ে নির্দেশনা দিয়েছেন। কোন এমপি মন্ত্রীর সন্তান ও স্বজনরা প্রার্থী হতে পারবেন না।’

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী আতিকুল ইসলাম আতিক বলেন, ‘আপনাদের ভোটে বিজয়ী হলে এলাকার অবহেলিত জনগোষ্ঠীর জন্য নিরলসভাবে কাজ করে যাবো। এলাকার আপামর জনতাকে সঙ্গে নিয়ে কাজ করবো। চলনবিল অধ্যুষিত এলাকাকে আধুনিকায়ন করতে কাজ করে যাবো। চাটমোহর উপজেলাকে রোল মডেলে পরিণত করার চেষ্টা করবো।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চাটমোহর পৌরসভার মেয়র অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. বাকি বিল্রাহ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, চাটমোহর মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশিদুল ইসলাম বকুল, চাটমোহর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুল ইসলাম মনি প্রমূখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.